আব্দুল মতিন হাওলাদারের মৃত্যুতে সাবেক এমপি হাফিজ ইব্রাহিমের শোক

0
2
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী:-
বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের সভাপতি আব্দুল মতিন হাওলাদারের (৭০) মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে দৌলতখান ও বোরহানউদ্দিনের বিএনপির সাবেক এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিম।

বিএনপির সাবেক এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিম ও বোরহানউদ্দিন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মাফরুজা সুলতানা এক শোকবার্তায় বলেন,আব্দুল মতিন হাওলাদারের মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

আব্দুল মতিন হাওলাদারের মৃত্যুতে পৌর বিএনপি ও সাবেক মেয়র সাইদুর রহমান মিলন মিয়া জানান – রাজনীতি তিনি আমাদের অনেক সিনিয়র ছিলেন তাকে দলের কর্মকান্ডে ডাকলে সব সময় তাকে পাওয়া যেত আজ আমরা এমন একজন মানুষকে হারালাম তার জায়গা আর কাউকে পাওয়া যাবেনা, আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকাহত পরিবারবর্গে প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

এদিকে পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র সাইদুর রহমান মিলন মিয়া,উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক সরোয়ার আলম, উপজেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আজম, পৌর বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সাইদুর রহমান লিটন যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মতিন হাওলাদারের জানাজায় অংশ নেন।

উল্লেখ্য, বুধবার সকাল ৮ঃ ৩০ মিনিটে কুনজেরহাট বাজারে স্ট্রোক করলো দ্রুত বোরহানউদ্দিন হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন আব্দুল মতিন হাওলাদারকে।মৃত্যুর সময় তার বয়স ছিল ৭০ বছর।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।