ইসলামী বিশ্ববিদ্যালয়ে আই আই ই আর ভবনের উদ্বোধনচ

0
0
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

নাইমুর রহমান, ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইনস্টিটিউট অব ইসলামিক এডুকেশন এন্ড রিসার্চ (আই আই ই আর) ভবনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার নাম ফলক উন্মোচনের মধ্য দিয়ে ভবনের উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। পরে সেখানে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আইআইইআরের পরিচালক প্রফেসর ড. মেহের আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া। এছাড়াও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান, প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, বঙ্গবন্ধু হল প্রভোস্ট প্রফেসর ড. মাহবুবুল আরফিনসহ অন্যান্য শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলা বিভাগের প্রফেসর ড. রবিউল হোসেন।

বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. আবদুস সালাম বলেন, সামনে এগিয়ে যাওয়ার এই ধারাবাহিকতায় যেন অব্যাহত থাকে। তিনি আইআইইআর-কে কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত আরও কোর্স চালু করার পরামর্শ দেন। নিজস্ব অর্থায়নে নিজস্ব ভবন নির্মাণের জন্য ভিসি ইনস্টিটিউটটিকে ধন্যবাদ জানান।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply