কুমিল্লায় পবিত্র কোরআনকে অবমাননা করায় ভোলায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

0
9
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আমজাদ হোসেন!
কুমিল্লার নানুয়ার দীঘিরপাড়ে পূজা মন্ডপে মূর্তির কোলে আল কোরআন রেখে মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থের অবমাননার প্রতিবাদ ও দোষীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভোলার সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতার’ ব্যানারে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে ।

শনিবার (১৬ অক্টোবর) দুপুর ৩ টায় কালীনার্থ রায়ের বাজার হাটখোলা জামে মসজিদের সামনে এ প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় বক্তারা বলেন ধর্মীয় অনুভূতিতে যারা আঘাত এনে পবিত্র কোরআনকে অবমাননা করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তি দিতে হবে অন্যথায় আরো কঠোর পদক্ষেপে যেতে বাধ্য হবেন। বক্তারা আরও বলেন ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার পর পরই বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ ইসলাম ধর্মকে রাষ্ট্রীয় ধর্ম না বলে অস্বীকার করেন। কাদেরকে খুশি করার জন্য তিনি একথা বলেছেন তার জবাব তাকে দিতে হবে এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে তাকে অব্যাহতি দিতে হবে। আগামী ২৪ ঘন্টার মধ্যে তথ্য প্রতিমন্ত্রী ডা.মুরাদ কে অব্যাহতি না দিলে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন বক্তারা।

প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করেন তৌহিদী মুসলিম জনতা। বিক্ষোভ মিছিলটি হাটখোলা জামে মসজিদ থেকে শুরু করে সদর রোড হয়ে নতুন বাজার এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আব্দুর রহমান খাঁন তালুকদার,সাধারণ সম্পাদক আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম ,সহ সভাপতি মাওলানা মুফতি ইয়াছিন নবীপুরী।
সহ সভাপতি আলহাজ্ব মুফতি আহাম্মদ উল্লাহ, মাওলানা মীর বেলায়েত হোসেন,মাওলানা আতাউর রহমান মোমতাজি,যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মোঃতরিকুল ইসলাম,প্রচার সম্পাদক মাওলানা নূরুল আমিন,সহ-প্রচার সম্পান্দক মাওলানা মোঃআনোয়ার হোসাইন,দপ্তর সম্পাদক এইচ এম ইব্রাহীম,মুহাদ্দিস আমীনুল হক নোমানী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।