ঠাকুরগাঁওয়ের বালিয়ায় জমি নিয়ে মারপিটের অভিযোগে মামলা : গ্রেফতার-২

0
160
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুর গাঁও প্রতিনিধী: সদর উপজেলার সবদলহাটের সিঙ্গিয়ায় জমি নিয়ে মারপিটের ঘটনায় ২ জন আহত হন। গত ১৩ আগষ্ট মারপিট, চাঁদা দাবি ও ছিনতাইয়ের অভিযোগে ওই গ্রামের মুসাব উদ্দীন বাদী হয়ে সদর থানায় একটি এজাহার জমা করেন। পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামী একই গ্রামের মৃত আলাউদ্দীনের ছেলে জাকির হোসেন (৫৫) ও একই গ্রামের মঞ্জু ইসলামের ছেলে নুর নবী (২২) কে গ্রেফতার করে।

মামলার বিবরণে জানা যায়, গত শনিবার মুসাবউদ্দীন পৈত্রিক সূত্রে প্রাপ্ত প্রায় ৫০ বছর ধরে ভোগদখলে থাকা জমিতে ধানের ক্ষেত পরিচর্যা করতে যান। এ সময় পুর্ব পরিকল্পিতভাবে একই গ্রামের জাকির হোসেনের নেতৃত্বে একদল দুবৃত্ত ৫ লাখ টাকা চাঁদা দাবি করে মারপিট শুরু করে। এ সময় নগদ টাকা, স্বর্নালংকার লুট করে নারীদের শ্লীলতাহানী ঘটায়। এ মামলায় জাকির হোসেন, নুর নবীসহ মোট ১৭ জনের নাম উল্লেখ্য করা হয়। আসামীরা হলেন, মঞ্জু ইসলাম (৩০), জাহিরুল ইসলাম (৪৫), সাদেকুল ইসলাম (৩৫), আমিনুর ইসলাম (৬৫), রহিদুর ইসলাম (৫৫), হামিদুল ইসলাম (৭০), আব্দুল রাজ্জাক (৩০), (২৪), মো: রাজু ইসলাম (৩০), সাজু ইসলাম (২৭), সালাম ইসলাম (৩৭), রমজান আলী (৩৫), রুমা আক্তার (৩৫), মমতা (৪৫) ও তিশা (২৫)। গ্রেফতারকৃত জাকির হোসেন পঞ্চগড় জেলার বোদা প্রামানিকপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই কামাল হোসেন জানান, অভিযান চালিয়ে জাকির হোসেন ও নুর নবী নামে ২ জনকে গ্রেফতার করা হয়। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।