ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় ৪৫ বোতল ফেন্সডিল সহ আটক-১।

0
19
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার, ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের বাঁশ বাড়ি নামক এলাকা হতে পয়তাল্লিশ (৪৫) বোতল ফেনসিডিলসহ মাদক কারবারি শাহ আলম (২৮) কে আটক করা হয়েছে। সোমবার (১২ জুন ) রাতে ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের কশাল গাঁও গ্রাম থেকে তাকে আটক করে রুহিয়া থানা পুলিশ। এসময় আরেক মাদক কারবারি পালিয়ে যায়।

আটককৃত শাহ আলম ওই ইউনিয়নের কশাল গাঁও ( বাঁশ বাড়ী) গ্রামের আমির হোসনের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে শাহ আলমের বাড়িতে অভিযান পরিচালনার সময় আটককৃত শাহ আলমের সঙ্গে থাকা একটি বাজারের ব্যাগ থেকে ৩০ টি বোতল ফেনসিডিল( টিউনিংকৃত) জব্দ করা হয় এবং আরেক আসামি শাহীন আলম ১৫ টি বোতল ফেনসিডিল রেখে পালিয়ে যায়।

রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সোহেল রানা জানান ১২ জুন দিবাগত রাত ৩ঃ৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে এস আই জাহাঙ্গীর আলম, এএস আই মাজেদুর রহমানের নেতৃত্বে একটি চৌকস টীম ২০ নং রুহিয়া পশ্চিম ইউনিয়নের কশাল গাঁও( বাশ বাড়ী) আটককৃত শাহ আলমের নিজ বাড়িতে অভিযান চালিয়ে শাহ আলম( ২৮) কে ৪৫ বোতল ফেনসিডিল( টিউনিংকৃত) আটক করতে সক্ষম হয় এবং আরেক জন মাদক কারবারি পালিয়ে যায়। তিনি বলেন পালিয়ে যাওয়া মাদক কারবারি পাশের আটোয়ারী উপজেলার শাহীন আলম বলে জানতে পারি।

এ ঘটনায় রুহিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে যার মামলা নং ৭ তারিখ ১২/০৬/২৩ খ্রিঃ।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।