ঠাকুরগাঁও ভূল্লী থানায় ৮ জুয়াড়ু আটক।

0
14
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের নবগঠিত ভূল্লী থানায় জুয়ার আসর থেকে ৮ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১১.৩০ ঘটিকার সময় ৫নং বালিয়া ইউনিয়নের বড় বালিয়া ১নং ওয়ার্ডস্থ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। সকালে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

পলাতক আসামী আইজুল ইসলাম এর গোডাউন ঘরে প্রকাশ্যে জুয়া খেলার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আটজনকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫ হাজার ৭০০ টাকাসহ এক সেট জুয়া খেলার কার্ড (তাস), একটি প্লাস্টিকের মাদুর জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ১। রঞ্জন সরকার (২২) পিতা- দুত কুমার সরকার, ২। রাম বাবু (২৫) পিতা- খোচা বর্মন, ৩। আমির হামজা পিতা-মৃত. আয়ুব আলী, ৪। মঞ্জু বর্মন (২২) পিতা- শিপেন বর্মন, ৫। সেলিম (২৫) পিতা- জহিরুল ইসলাম, ৬। গোপাল হাসদা (২৬) পিতা- ঠোসা হাসদা, ৭। ওমর ফারুক (২০) পিতা- জাহিরুল ইসলাম, ৮। খোকন সেন (২৮) পিতা- ললিত সেন সর্বসাং-বড় বালিয়া, থানা- ভূল্লী, জেলা- ঠাকুরগাঁও।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি), একেএম আতিকুর রহমান জানান, যে কোন ধরনের অভিযোগ করার জন্য থানা উম্মুক্ত। আপনারা সরাসরি থানায় অভিযোগ করতে পারবেন। পুলিশের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে। তিনি আরো জানান, তারা দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। জুয়া ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।