তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের পক্ষ থেকে ত্রাণ বিতরণ

0
12
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি::
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে ও প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদের নির্দেশে তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের পক্ষ থেকে পাহাড়ি ঢলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৬ জুন) সকালে তামাবিল স্থল বন্দর এলাকায় সাত হাজার বন্যার্তদের মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মিন্টু, সহ সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদু, সাবেক ইউপি চেয়ারম্যান ও সংগঠনের সদস্য আলমগীর হোসেন, সদস্য জাকির হোসেন খাঁন, আব্দুল করিম রাসেল, আমির মিয়া স্কুল এন্ড কলেজের সাবেক অভিভাবক প্রতিনিধি ফখরুল ইসলাম, মাফিজ মিয়া, চাঁন খা, আইয়ুব আলী, ইসমাইল হোসেন, আব্দুস সালাম, নাসির উদ্দিন খাঁনসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদুর বলেন, আমাদের মাননীয় প্রবাসীকল্যাণ মন্ত্রী ইমরান আহমদ মহোদয়ের নির্দেশে সংগঠনের উদ্যোগে আমরা সকল ব্যবসায়ী সম্মিলিত হয়ে সাত হাজার বন্যার্তদের মাঝে চাল, ডাল, তেল, আদা, আলু, লবণসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। সংগঠনের সবাই রাত-দিন পরিশ্রম করে সকলে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ ব্যাপারে তামাবিল চুনা পাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপের সহ সভাপতি জালাল উদ্দিন বলেন, পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় কয়েকদিন ধরে গোয়াইনঘাট ও জৈন্তাপুর উপজেলার নিম্নাঞ্চলের মানুষগুলো পানিবন্দী হয়ে তারা অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। এসব বানবাসি মানুষের কথা বিবেচনা করে আমাদের সংগঠনের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।
এরআগেও আমরা বিভিন্ন অসহায়, দুঃস্থ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছি। তাই ভবিষ্যতেও যে কোন দুর্যোগে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে আমাদের সংগঠনের চেষ্ঠা অব্যাহত থাকবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।