তীব্র গরমে ইলিশায় জামায়াতের বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ।

0
12
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আরিফুল ইসলামঃ চলমান তীব্র দাবদাহে পিপাসার্ত মানুষে মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী,২নং ইলিশা ইউনিয়ন ১নং ওয়ার্ড ।
ইলিশা ইউনিয়ন ১নং ওয়ার্ড কর্তৃক বৃহস্পতিবার (২৫ এপ্রিল) এসব সামগ্রী বিতরণে নেতৃত্ব দেন সদর উপজেলা আমীর মাও কামাল হোসেন। তিনি বিশুদ্ধ পানির বোতল ও স্যালাইন বিতরণ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আমীর মিয়া মাওঃ ছালাউদ্দিন , জামায়াত নেতা আরিফুল ইসলাম ও ইসমাঈল হোসেন, ওয়ার্ড সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

পানি বিতরণের সময় মাওঃ কামাল হোসেন বলেন, ইউনিয়নবাসী সহ সমগ্র দেশবাসী আজ প্রচণ্ড তাপদাহের মধ্যে অবস্থান করছে। মহান আল্লাহ রাব্বুল আলামীন সমস্ত সৃষ্টিজগতের একক নিয়ন্ত্রক। তিনি যখন ইচ্ছা গরম ও ঠান্ডা আবহাওয়া দেওয়ার সক্ষমতা রাখেন। সকল পরিবেশ পরিস্থিতিই আল্লাহর পক্ষ থেকে নির্ধারিত হয়। কখনো কখনো মানুষের কৃতকর্মের ফলেও গজব হিসেবে এধরনের আবহাওয়া তৈরি হয়ে থাকে, হঠাৎ করে প্রাকৃতিক দুর্যোগ দেখা দেয়।
এজন্য আমাদের আল্লাহর দেওয়া বিধান পালনে সচেষ্ট হতে হবে। এই প্রচণ্ড গরমে মানুষ অসুস্থ হয়ে যাচ্ছে। হাসপাতাল গুলোতে অসুস্থ রোগীদের ভীড় ব্যাপক আকার ধারণ করেছে। আমরা দোয়া করছি আল্লাহ যেন বৃষ্টির মাধ্যমে ভোলা জেলা সহ সমগ্র দেশবাসীর উপরে রহমত নাযিল করেন।

তিনি বলেন, গরম পরিস্থিতিতে আমাদের আশেপাশে অবস্থান করা শ্রমজীবী মেহনতি মানুষদেরকে ভুলে গেলে চলবে না। তাদের সেবা শুশ্রুষাসহ প্রয়োজনীয় ব্যবস্থাদি সরবরাহ করতে হবে। বিশুদ্ধ খাবার পানি, স্যালাইন, প্রাথমিক ঔষধসহ যাবতীয় উপকরণ এসব মানুষের হাতে তুলে দিতে হবে। পাশাপাশি প্রচণ্ড গরমে জনগণের জন্য পথের বিভিন্ন স্থানে বিশুদ্ধ পানির ব্যবস্থা সহ প্রয়োজনীয় সেবা সহযোগিতা নিয়ে মানবতার পাশে থাকার জন্য জাতির নেতৃত্বে থাকা সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।