তীব্র তাপদাহ ইলিশা জাময়াতের সুপেয় পানি ও ফ্যান বিতরণ করা হয়

0
15
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আরিফুল ইসলাম:ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য সবাইকে ইসলামের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে আর্ত-মানবতার কল্যাণে একযোগে কাজ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভোলা সদর উপজেলা আমীর মাওঃ কামাল হোসেন।
বৃস্পতিবার কেন্দ্রঘোষিত গণসংযোগ কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ড কর্তৃক আয়োজনে এসব কথা বলেন তিনি।

ওয়ার্ড সভাপতি কামাল হোসাইনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা কর্মপরিষদ সদস্য ও ইলিশা ইউনিয়ন আমীর মাওঃ ছালাহ্উদ্দিন মিয়া।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন সেক্রেটারি আরিফুল ইসলাম,যুব নেতা আনোয়ার হোসেন,রাকিব মিয়াজি,মহসিন,আলাউদ্দিন সহ ৪ও১নং ওয়ার্ডে যুব কর্মীগন সহ প্রমুখ ।
 প্রদান অতিথি বলেন, দাওয়াত ও তাবলিগ ইসলামের প্রসার ও প্রচারের অপরিহার্য অনুসঙ্গ। তাই আল্লাহর পথে মানুষকে আহবান করতে হবে প্রজ্ঞা, হেকমত ও উত্তম কথার মাধ্যমে। দাঈ কখনো ধৈর্য্যহারা বা পরিশ্রান্ত হবেন না বরং জীবনের শেষদিন পর্যন্ত আত্মভোলা ও বিপথগামী মানুষের কাছে ইসলামের দাওয়াত জারি রাখা দাঈয়ের অপরিহার্য কাজ। কেউ গ্রহণ করুক আর না করুক আমাদের কাজ হলো মানুষকে সত্য, সুন্দর ও সুকুমারবৃত্তির প্রতি আহবান জানানো। তাই আমরা আল্লাহর জমীনে আল্লাহ দ্বীন প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আমরা আমাদের কর্মযজ্ঞ অব্যাহত রাখব ইনশাআল্লাহ। আর দ্বীনকে বিজয়ী করার জন্য ইসলামী আন্দোলনের কর্মীদেরকে প্রতিটি ঘরে দ্বীনের দাওয়াত পৌঁছাতে হবে। তিনি দ্বীনের দাওয়াত সম্প্রসারণে সবাইকে ময়দানে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।https://youtu.be/5qIm_ajynFA
বিশেষ অতিথি বলেন, দেশে তীব্র দাবদাহ চলছে। এজন্য জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাবকে দায়ী করা হলেও এ বিষয়ে আমাদের আত্মসমালোচনা করার সময় এসেছে। মানুষ যখন অতিমাত্রায় পাপাচারী হয়ে ওঠে তখন তাদের সঠিক পথে ফিরিয়ে আল্লাহ তার অবাধ্য বান্দাদের শাস্তি দিয়ে থাকেন। আর এই শাস্তির হাত থেকে রেহাই পান না সমাজের নেককার, দ্বীনদার ও ভালো মানুষও। তাই চলমান তীব্র দাবদাহ সহ আল্লাহর শাস্তি থেকে বাঁচতে হলে আমাদের পাপাচারের জন্য আল্লাহর কাছে ক্ষমা চেয়ে সিজদায় লুটিয়ে পড়তে হবে। তিনি চলমান তীব্র দাবদাহ থেকে মুক্তি ও রহমতের বৃষ্টি কামনায় গভীর রাতে আল্লাহর নৈকট্য লাভে ব্রতী হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।