দুর্গোৎসব উপলক্ষে প্রত্যেক মন্দিরে অনুদান দিলেন চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রব কাজী

0
5
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী বোরহানউদ্দিন প্রতিনিধি –

ভোলা বোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নে, শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৭টি পূজামণ্ডপে আর্থিক অনুদান দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যার পরে আলহাজ্ব আব্দুর রব কাজী চেয়ারম্যান এর নিজস্ব অফিসে এ অনুদান দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা

পূজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু অনিল কুমার দাস, বিশেষ অতিথি হিসেবে বাবু প্রবল চন্দ্র অধিকারী ‘বাবু সুভাষ চন্দ্র দে
মিল্টন চন্দ্র দে ‘কালাচাঁদ ননদি ‘বাবু বাষকর ‘ চন্দ্র দে স্যাম সাহা ‘ নেপাল মাষ্টার ‘ লিলিন দে প্রমুখ।

এ সময় আজকের সভার প্রধান অতিথি, বাবু অনিল কুমার দাস বলেন, আমরা কাচিয়া ইউনিয়নে একজন অভিভাবক পেয়েছি,যিনি দলমত নির্বিশেষে সব সময় আমাদের খোঁজ খবর নিয়ে থাকেন, আমরা চাই আলহাজ্ব আব্দুর রব কাজী চেয়ারম্যান সাহেব কে জননেত্রী শেখ হাসিনা আবার ও আমাদের খেদমত করার জন্য আমাদের মাঝে ফিরি দেউক সেই দোয়া করি।

আজকের সভার সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রব কাজী বলেন,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা তার স্বাক্ষরিত নৌকা মার্কা দিয়ে আপনাদের খেদমত করার জন্য পাঠিয়েছেন,আমি বঙ্গবন্ধুর আর্দেশে রাজনীতি করি, আমার নেতা বঙ্গবন্ধু, আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমার অভিভাবক সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী জননেতা তোফায়েল আহমেদ, আমার দিকনির্দেশনা কারি ভোলা ২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল।

পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘআয়ু কামনা করি, এবং জননেতা তোফায়েল আহমেদ এর সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়ে, আজকের আয়োজিত শারদীয় দুর্গা উৎসবে সবার সহযোগিতা ও পরামর্শ দিয়ে দুর্গা উৎসবকে সাফল্য মণ্ডিত করার জন্য নির্দেশ দিয়েছেন এবং চেয়ারম্যান সাহেবের ব্যাক্তিগত তহবিল থেকে প্রত্যেকটি মন্দির কে ১০ হাজার টাকা করে দিয়ে আজকের সভা সমাপ্ত করেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply