দোয়া ও মিলাদের মধ্যে দিয়ে নৌকা প্রতিকে মনোনিত চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন দাখিল

0
14
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আমজাদ হোসেন:-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর ইউনিয়নের দলীয় মনোয়ন পাওয়া নৌকা প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন এর মনোয়ন জমা দেওয়া উপলক্ষে দোয়া ও মিলাদের এর আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (০৯ডিসেম্বর)সকাল ১০:০০ টায় তার নিজ বাসার প্রাঙ্গণে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ অনুষ্ঠান শেষে চেয়ারম্যান জসিম উদ্দিন জেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন।

এসময় চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন জননেতা আলহাজ্ব তোফায়েল আহম্মেদ এর সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এবং তিনি জনগনের উদ্দেশ্যে বলেন আগামী ৫ জানুয়ারী আপনারা আপনাদের মূল্যবান ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন গতবারের ন্যায় এবারও আপনাদের ট্যাক্সের টাকা মওকুফ করা হবে, গড়ে তোলা হবে একটি মডেল ইউনিয়ন,দেওয়া হবে সকল ধরনের নাগরিক সুযোগ সুবিধা পরিশেষে তিনি নৌকায় ভোট চেয়ে সবার কাছে দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন,ভোলা সদর থানার সহসভাপতি আব্দুর সাত্তার,শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃবাসেদ,সাবেক ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃসেলিম,ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এনামুল হক মানিক মিয়া,ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোজাহারুল মিন্টু মেম্বার(সাবেক),ত্রান ও সমাজ কল্যায়ন বিষয়ক সম্পাদক ইউসুফ মেম্বার(সাবেক),ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসলেউদ্দিন মসু মেম্বার,রাজিব মেম্বার,মাইনউদ্দিন মেম্বার,মান্নান মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সকল সদস্যরা সহ ছাত্রলীগ নেতা কর্মী আরো উপস্থিত ছিলেন ইউনিয়নের সকল নেতা কর্মীরা ও সাধারন ভোটাররা।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।