দৌলতখানে মৎস্য অফিসার ও সাংবাদিক পরিচয়কারী দুই প্রতারক আটক

0
10
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

বিশেষ প্রতিনিধি:
ভোলার দৌলতখানে উপজেলা মৎস্য অফিসার ও সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় দুই প্রতারককে আটক করেছে জেলে পল্লী।
বৃহস্পতিবার রাত ৯ টার দিকে চরপাতা ও মেদুয়া ইউনিয়নের মধ্যবর্তী মুন্সির হাট এলাকায় এই ঘটনা ঘটে।
শুক্রবারে দুপুরে দৌলতখান থানায় (জেলে) আবুল কালাম বাদী হয়ে মো: আজাদ হোসেন ও ইব্রাহিম ওরফে রাসেলকে আসামি করে মামলা দায়ের করেন।
উল্লেখ্য মৎস্য অফিসের লোক পরিচয়ে মেঘনায় নৌকা নিয়ে অভিযান চালানোও পরে জেলেদের কাছ থেকে টাকা এবং অভিযানে আটককৃত মাছের বস্তা নিয়ে চলে যাবার সময় আজাদ ও ইব্রাহিম নামের দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে মেদুয়া মুন্সির হাট এলাকার জনগন। জনতার হাতে আটকের পর আজাদ নিজেকে মোহনা টিভি, পর্যবেক্ষণ ও জেটিভির সাংবাদিক ও রাসেল নিজেকে সমাজসেবক বলে দাবি করেন।
স্থানীয় জেলেরা জানান, প্রায়ই এই এলাকায় এসে এধরনের কর্মকান্ড করতো। অভিযান কালে ছোট ছোট নৌকা আটক করে জেলেদের বোকা বানিয়ে ইতোমধ্যে তারা কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলেও অভিযোগ রয়েছে।
মাছ ব্যবসায়ী জানান, অভিযুক্তরা নিজেদের মৎস্য অফিসার ও পুলিশ পরিচয় দিয়ে ভোলার ব্যাংকের হাট এবং ইলিশা সড়কে মাছ পরিবহনকারী গাড়ি আটক করে বহু বেপারিকে পথে বসিয়ে দিয়েছে।

দৌলতখান সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহাফুজুল হাসনাঈন বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমি এবং পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে তাদের আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগন ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।