নওগাঁর মহাদেবপুরে এ সি আই মটরস্ এর বার্ষিক সার্ভিস উপলক্ষে মত বিনিময় সভা অনুষ্টিত।

0
0
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

নওগাঁ প্রতিনিধিঃ-

নওগাঁর মহাদেবপুরে আজ বৃহস্পতিবার বেলা ১১ টার সময় ২০২২ ইং এ এস আই মটরস্ সার্ভিস উদযাপনে এ সি আই মটরস্ এর আয়োজনো বার্ষিক সার্ভিস ও মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
সভায় প্রতিষ্ঠানটির কার্য নির্বাহীর সদস্যরা বলেন, এ সি আই মটরস্ দেশের শীর্ষ কৃষি যান্ত্রিকীকরণ প্রতিষ্ঠান, প্রতিষ্ঠানটি বাজারজাত করছে সোনালিকা ট্র্যাক্টর, এসিআই পাওয়ার টিলার, ডিজেল ইঞ্জিন, পাম্প, রিপার, ইয়ানমার কম্বাইন হারভেস্টার, রাইস ট্রান্সপ্লান্টার সহ অত্যাধুনিক সব কৃষি যন্ত্রপাতি ।

নওগাঁ জেলার মহাদেবপুরের হেলিপেট মাঠ মেলার আয়োজন করা হয় দিনব্যাপী এ মেলায় এ সি আই মটরস্ এর গ্রাহক এবং শুভানুধ্যায়ীদের জন্য আয়োজন করা হয় গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নানা রকম খাবার, গ্রামীন বিভিন্ন খেলা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

মেলায় প্রদর্শন করা হয় এ সি আই মটরস্ এর সকল পণ্য সমূহ যা উপস্থিত দর্শনার্থীদের মাঝে বিপুল সাড়া ফেলে । মেলায় সোনালিকা ট্র্যাক্টর এর নতুন মডেল ৫২ ম্যাক্স এর উদ্বোধন করা হয় এবং গ্রাহকের কাছে হস্তান্তর করা হয়। ৫২ হর্স পাওয়ার এর এ ট্র্যাক্টরটিতে রয়েছে প্রজেকশন হেডলাইট, পাওয়ার স্টিয়ারিং, ফুয়েল এফিসিয়েন্ট ইঞ্জিন, ওআইবি ব্রেক, উন্নত গিয়ারবক্স, আরামদায়ক ড্রাইভার সিট সহ অত্যাধুনিক সকল সুবিধা।

মেলায় প্রাধন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাদেবপুর ও বদলগাছী উপজেলার সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, এ সি আই কোম্পানীর হেড অফ ডায়রেটর আসিফ উদ্দিন, এছাড়াও এ সি আই মটরস্ এর কর্মকর্তাবৃন্দ, স্থানীয় প্রশাসন এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ সহ এ সি আই মটরস্ অসংখ্য গ্রাহক ও শুভানুধ্যায়ীবৃন্দ।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply