পটুয়াখালীর বাউফলে আওয়ামীলীগের বিজয় র‍্যালী ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

0
17
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

কাইয়ুম হোসেন, বাউফল পটুয়াখালী:-
পটুয়াখালীর বাউফলে শনিবার (২৬ মার্চ) বিজয় র‌্যালী ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার সফল মেয়র জিয়াউল হক জুয়েল সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
সকাল ১০ টার দিকে প্রথমে উপজেলার চত্বর থেকে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে একটি
বর্ণাঢ্য বিজয় র‌্যালী বের হয়। র‌্যালীটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ। এসময় দলটির দলীয় শ্লোগন দিয়ে বিজয় উৎসবে মেতে উঠে নেতাকর্মিরা।
স্বাধীনতা দিবসের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কর্মসূচিতে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল’র নেতৃত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য জসিমউদদীন ফরাজি, দাসপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ,এন,এম জাহাঙ্গীর হোসেন,মদনপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা শরীফ,বাউফল সদর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিপন,উপজেলা ছাত্র লীগের সভাপতি সাইদুর রহমান হাসান,সম্পাদক মাহমুদ জামসেদ,বাউফল পৌরসভার পুরুষ ও মহিলা কাউন্সিলরবৃন্ত সহ আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,ছাত্র লীগের প্রমূখ নেতৃবৃন্ত।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।