পটুয়াখালীর বাউফলে পরীক্ষার হলে নকল সরবরাহের কারণে দুই শিক্ষকের জরিমানা।

0
14
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

কাইয়ুম হোসেন, বাউফল পটুয়াখালী।। পটুয়াখালী বাউফলের কেশবপুর মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে এসএসসি পদার্থ ও ইতিহাস বিষয়ের পরীক্ষা চলাকালীন সময় নকল সরবরাহ ও কেন্দ্রের মধ্যে ঘোরাঘুরির অপরাধে মমিনপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইয়াসিন আরাফাদ ও কেশবপুর মাধ্যমিক বিদ্যালয়ের লাইব্রেরিয়ান ও ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম টিটুকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) কেশবপুর মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে বাউফল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভিজিল্যান্স টিমের ম্যাজিস্ট্রেট বায়েজেদুর রহমান তাদেরকে এ জরিমানা করেন।

এ ব্যপারে বায়েজুদুর রহমান বলেন, আমি ওই পরীক্ষা কেন্দ্রে পরিদর্শনকালে দেখি ইয়াসিন আরাফাদ নামের এক ব্যক্তি একটি কক্ষে পরীক্ষার্থীদের নকল সরবরাহ করছিলেন এবং মনিরুল ইসলাম নামের এক ব্যক্তি পরীক্ষা কেন্দ্রে ঘোরাঘুরি করছিলেন।

তাদেরকে জিজ্ঞাসাবাদে জানতে পারি ইয়াসির আরাফাদ মমিনপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও মনিরুল ইসলাম টিটু কেশবপুর মাধ্যমিক বিদ্যালয়ের লাইব্রেরিয়ান। এই অপরাধে তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। তবে,এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন কেন্দ্র সচিব আসাদুজ্জামান বাচ্চু।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।