পটুয়াখালীর বাউফলে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু

0
67
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

কাইয়ুম হোসেন, বাউফল, পটুয়াখালী:-
পটুয়াখালীর বাউফলে সড়ক দুর্ঘটনায় দিলিপ পাল (৬৬) নামের এক ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কালাইয়া-বগা মহাসড়কের বাউফল ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় গ্রামীন ব্যাংক অফিসের সামনে এ ঘটনা ঘটে। দিলিপ পাল উপজেলার বগা বাজারের ফল ব্যবসায়ী ও রাজনগর গ্রামের উপেন্দ্র পালের ছেলে।

স্থানীয়দের কাছ থেকে যানা গেছে, দিলিপ পাল আজ সকালে উপজেলার কালাইয়া বন্দর থেকে ফল নিয়ে ইজিবাইকে করে বগা বাজারে যাওয়ার সময় ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় টমটমের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ হয়। এসময় দিলিপ পাল গুরতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত দিলিপ পালের ছেলে সঞ্জিব পাল বলেন, গুরুতর আহত অবস্থায় তাঁর বাবাকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করলে দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, টমটম ও ইজিবাইক চালক পালিয়ে যাওয়ায় টমটম ও ইজিবাইক আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।