পটুয়াখালীর বাউফলে ২০ লক্ষ টাকা মূল্যের ভেজাল ভোগ্য পন্য জব্দ সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

0
11
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

কাইয়ুম হোসেন, বাউফল প্রতিনিধি ।। পটুয়াখালীর বাউফলে ডিবির,ভেজাল বিরোধী অভিযানে ২০ লক্ষ টাকা মূল্যের বিপুল পরিমান ভেজাল ভোগ্য পন্য জব্দ সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান জানান, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম (বিপিএম, পিপিএিম) এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে ডিবি পুলিশের এসআই মোঃ মিজানুর রহমান, সঙ্গীয় অফিসার্স ও ফোর্স সহ বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর বাজারে এস এম ইয়াকুব নামের ব্যাবসায়ীর ভাড়া করা গোডাউনে অভিযান চালায় জেলা গোয়েন্দা শাখার সদস্যরা।

ভোর রাতে অভিযান চালিয়ে গোডাউন থেকে অনুমোদনহীন বিভিন্ন খাদ্যপণ্য তৈরীর ভেজাল কাঁচামাল, ভেজাল পন্য তৈরীর বিভিন্ন ব্রান্ডের লেবেল, ফিটিং মেশিন এবং তৈরী পণ্য হিসেবে ভেজাল পানীয়, ললিপপ, আইসপপ, নকল যৌন উত্তেজক ঔষধ, নকল খাবার স্যালাইন, নকল প্রসাধনী সামগ্রী সহ ৫০ ধরনের বিভিন্ন নকল ভোগ্যপণ্য উদ্ধার করে জব্দ করা হয়। যে পন্য ব্যবহার জনসাধানের জন্য চরম ক্ষতিকর।

এসময় গোডাউনের মালিক এবং ভেজাল পণ্যের মালিক ২৮ বছর বয়সী এস এম ইয়াকুব ও তার কারখানার কর্মচারী ১৮ বছর বয়সী মোঃ শাকিবকে একটি বাজাজ প্লাটিনা মোটর সাইকেল সহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।