প্রকাশিত কাল্পনিক সংবাদের তীব্র প্রতিবাদ জানালেন বিজেপি নেতা জামালউদ্দিন চকেট

0
17
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

স্টাফ রিপোর্টার!!
সোমবার (৪ অক্টোবর) অনলাইন পোর্টাল “আই নিউজ” এ ভোলায় মালবাহী জাহাজের পাঁচ লাইনম্যানকে পিটিয়ে আহত এবং “ওয়ান নিউজ” নামক একটি পোর্টালে ভোলার তুলাতুলি এলাকার মেঘনায় বলগেট জাহাজের পাঁচ লাইনম্যানকে পিটিয়ে আহত , হাসপাতালে ভর্তি শীর্ষক সংবাদ দূ’টি নজরে এসেছে বলে জানিয়েছন “বাংলাদেশ জাতীয় পার্টি বিজেপি’র” অঙ্গ সংগঠন জাতীয় শ্রমিক পার্টির ভোলা জেলা সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জামাল উদ্দিন চকেট।
তিনি বলেন, ওই সংবাদে অত্যন্ত কাল্পনিকভাবে ডাহা মিথ্যে গল্প সাজিয়ে বলা হয়েছে সোমবার সকালে সদর উপজেলার ইলিশা ঘাট থেকে রুট পরিচয়কারী (পাইলট) নিয়ে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসা মালবাহী বল্বগেট জাহাজ মেঘনার তুলাতুলি মাছ ঘাট এলাকা অতিক্রম করার সময় চকেট জামালের নেতৃত্বে স্পিডবোট দিয়ে ২০/২৫ জনের একদল সন্ত্রাসী বাহিনী পাইলটদের পিটিয়ে আহত করে তাদের তুলাতুলি ঘাটে নিয়ে আসে। সেখানেও তাদের বেপক মারধর করে।
জাহাজগুলো ইলিশা থেকে ছেড়ে তুলাতুলি ঘাট এলাকায় আসলে ঘাট থেকে সকেট কামালের নির্দেশে তার ভাগিনা শাহিন ও নিরব, আসলাম, সেলিমের নেতৃত্বে লাঠিসোটা এবং পাইপ রড ও দেশীয় অস্ত্রসহ মাঝ নদীতে গিয়ে জাহাজে উঠে। জাহাজ থেকে পাঁচ লাইনম্যানকে মারতে মারতে নামিয়ে আনে। পরে চকেট জামালসহ কয়েকজন মিলে তাদেরকে দ্বিতীয় দফায় মারধর করে। তিনি বলেন, এমন মিথ্যে সংবাদ দেখে আমি রিতিমত হতবাক হয়েছি। জামাল উদ্দিন বলেন,প্রকৃত কোন সঠিক তথ্য না জেনে এধরনের কাল্পনিক সংবাদ গণমাধ্যমের সম্মান, ব্যাক্তির সামাজিক ও রাজনৈতিক মান-মর্যাদাহানীকর। সংবাদগুলোতে তার ভাই কামালউদ্দিন, সেলিম,আসলামসহ যাদেরকে জড়ানো হয়েছে তারা কেউ-ই এধরনের ঘটনার সাথে জড়িত নয় বলে জানান এ জাপা নেতা। তিনি উক্ত মিথ্যে সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বলেন, এ ধরনের বেফাঁহাস-হলুদ আর মিথ্যে সংবাদ পরিবেশনকারীগকে আইনীভাবে প্রতিহত করা হবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

Leave a Reply