বঙ্গবন্ধু ছিলেন কৃষি ও কৃষকের অকৃত্রিম বন্ধু: এমপি শাওন

0
13
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

তজুমদ্দিন প্রতিনিধি।।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন কৃষি ও কৃষকের অকৃত্রিম বন্ধু। তিনি দেশের কৃষি ও কৃষকের ভাগ্য উন্নয়নে যুগান্তকারী নানামূখী পদক্ষেপ গ্রহণ করে কৃষি বিপ্লবের সূচনা করেছেন। তাকে অনুসরণ করে একই ভাবে কৃষকদের জন্য কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার তজুমদ্দিন উপজেলার বউ বাজার সংলগ্ন এলাকায় বাংলাদেশ কৃষকলীগ তজুমদ্দিন উপজেলা শাখার অন্তর্গত চাঁদপুর ০৭ ও ০৮নং ওয়ার্ড শাখার বার্ষিক সম্মেলণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকায় কৃষি প্রণোদনা ও ভর্তুকি মূল্যে কৃষি সরঞ্জাম নিয়ে স্বাবলম্বী হয়েছেন অনেক পরিবার। আজকে তারা উৎপাদনমূখী হয়ে দেশের খাদ্য ঘাটতি পূরণের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। কৃষকদের অধিকার আদায়, ন্যায্যতা নিশ্চিত ও কৃষি উন্নয়নে কাজ করে তজুমদ্দিন উপজেলা কৃষকলীগ দেশের অন্যতম সাংগঠনিক ইউনিট হিসেবে নিজেদের রূপান্তরিত করবে এটাই আমাদের প্রত্যাশা।

চাঁদপুর দক্ষিণ কৃষকলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহীদুল্ল্যাহ কিরণ, উপজেলা আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন সুমন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসতিয়াক হাসান, উপজেলা কৃষকলীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মিরাজ উদ্দিন পারভেজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শাকিল আহমেদ
তজুমদ্দিন প্রতিবেদক

মোবাইল:০১৭৬০১৯৬৭৮৫

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।