বোরহানউদ্দিনের চেয়ারম্যান প্রার্থী জসিম হাওলাদারের নিজ অর্থায়নে রাস্তার কাজ মেরামত

0
36
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী বোরহানউদ্দিন প্রতিনিধি:-
আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদার উপজেলা আ,লীগ কার্যনির্বাহী সদস্য ও টবগী ইউনিয়ন আওয়ামীলীগ সহ সভাপতি এবং আসন্ন ৭ নং টবগী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থীর নিজ উদ্যেগে ও তার ব্যক্তিগত তহবিল থেকে টগবী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মালেগো বাড়ীর সীমানা থেকে নয়ন কাজী বাড়ী পর্যন্ত এই সড়কটি নিজ অর্থায়নে সংস্কারের কাজ হাতে নেন । ৬নং ওয়ার্ডের মালেগো বাড়ী থেকে নয়ন কাজী বাড়ী পর্যন্ত এই সড়কটিতে কয়েক শত মানুষের বসবাস । প্রতিদিন এই সড়কটি দিয়ে স্কুল , কলেজ , মাদ্রাসা পড়ুয়া সমাজের বিভিন্ন পেশাজীবি মানুষের যাতায়াত । প্রায় ২ কিলোমিটার জুড়ে এই সড়কটিতে রাস্তার মাঝে অনেক বড় বড় তিনটি গর্ত রয়েছে। এই তিনটি গর্তের কারনে শত শত লোক মোটর বাইকে, রিক্সা , বিভিন্ন বাহনে যাতায়াত করতে পারেনা। পুরো ২ কিলোমিটার সড়ক পায়ে হেঁটে ভোলা টু চরফ্যাশন প্রধান সড়কে পৌছে দেশের বিভিন্ন গন্তব্যস্থলে যেতে হয়।টগবী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের স্থানীয় আমজনতা -আসন্ন ৭ নং টবগী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদার কাছে তাদের জনজীবনে চলাচলের দুর্ভোগের বিষয়টি অবহিত করলে তিনি তার নিজ অর্থায়নে গর্ত ভড়াটের দায়িত্ব নেন। আজ ০৬-১১-২০২১ রোজ শনিবার আলহাজ্ব জসিম উদ্দিন হাওলাদার নিজে এসে সড়কে গর্ত ভড়াটের কাজ আরম্ভ করেন। ইতিপূর্বে টগবী ইউনিয়নে বিভিন্ন জনকল্যাণমূলক অনেক কাজ তিনি করেন মসজিদ মাদ্রাসায় আর্থিক সহযোগিতা , ইট, সিমেন্ট দান করা , অসহায় নিপীড়িত মানুষদের এবং গরীব অবিবাহীত মেয়েদের বিয়েশাঁদিতে আর্থিকভাবে সহযোগিতা , রাস্তা ঘাট সংস্কার সহ অনেক সেবামূলক কার্যক্রমে নিজেকে ইতিপূর্বে নিবেদিত সৈনিক হিসেবে তুলে ধরেছেন জসিম উদ্দিন হাওলাদার।

জসিম হাওলাদার কাছে জানতে চাইলে তিনি বলেন-

বোরহানউদ্দিন ও দৌলতখানের – গনমানুষের নয়নের মনি আমার নেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের আমি একজন সাধারণ কর্মী হয়ে সব সময় গরীব অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সাংবাদিক ভাইরা আপনারা জানেন গত বর্ষায় টবগী ৪ও ৫ নং ওয়ার্ডের বেড়িবাঁধ অতিরিক্ত জলোচ্ছ্বাসের চাপে ছিড়ে গেছে, সেখানেও আমি তৎক্ষনিক ভ্যাকু নিয়ে বেড়ীবাঁধের সংস্কার করেছি আপনারা দেখেছেন। আমি বিগত দিনেও সাধারণ মানুষের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো, আপনারা সবাই- গণ-অভ্যুত্থানের মহানায়ক সাবেক সফল শীল্প ও বানিজ্য মন্ত্রী এবং বর্তমান এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদের জন্য সকলে দোয়া করবেন তিনি যেন আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসেন।

এসময় উপস্থিত ছিলেন,বোরহানউদ্দিন উপজেলা শ্রমিকলীগের শিক্ষা সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, হেলাল উদ্দিন (নয়ন),টবগী ইউনিয়ন আ,লীগের দপ্তর সম্পাদক আশরাফুল আলম শিশু,টবগী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মোঃ সাফিজল ইসলাম,টবগী ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের যুবলীগ সভাপতি মাকসুদুর রহমান,সাধারন সম্পাদক নয়ন কাজী, ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আজগর হোসেন,৫ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কবির হোসেন সহ ঐ এলাকার গন্যমান্য ও বিগত দিনের অবহেলিত আ,লীগ কর্মিরা।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।