বোরহানউদ্দিনে উদযাপিত হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১

0
7
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী বোরহানউদ্দিন প্রতিনিধি:

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় উদযাপিত হলো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২১।১৯৮১ সালের ৯ এপ্রিল শুভ যাত্রা শুরু করে এই প্রতিষ্ঠানটি।

প্রত্যেক বছরই এই প্রতিষ্ঠানটি পালন করেন ডিফেন্স সপ্তাহ। যার ধারাবাহিকতায় অদ্য ৪-১১-২০২১ ইং তরিখে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১

উদ্বোধনের ৪০ বছর পর “মুজিববর্ষের শপথ করি, দুর্যোগের জীবন-সম্পদ রক্ষা করি” এমন প্রত্যয় ধারণ করেন ফায়ার সার্ভিসের প্রত্যেকটা সদস্য বিন্দু। দেশের দুর্যোগে অগ্নিকাণ্ডের ঘটনা থেকে শুরু করে বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ভূমিকা রেখে যাচ্ছেন এই প্রতিষ্ঠানটি।অনুষ্ঠানে ফায়ার সার্ভিসের বোরহানউদ্দিন স্টেশন অফিসার রুহুল আমিন তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করে দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সাধারণ মানুষের সেবায় আমরা আছি থাকবো।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জনাব আবুল কালাম আজাদ, চেয়ারম্যান উপজেলা পরিষদ,বিশেষ অতিথি,আলহাজ্ব রাসেল আহমেদ মিয়া,ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল,মোঃ শাহিন ফকির(বিপিএম), অফিসার ইনচার্জ বোরহানউদ্দিন থানা,মোহাম্মদ সাইফুর রহমান, উপজেলা নির্বাহি অফিসার বোরহানউদ্দিন ভোলা। পরিশেষে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি অফিসার বোরহানউদ্দিন ফায়ার স্টেশনের শুভ কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।