বোরহানউদ্দিনে নৌকার সমর্থনে বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

0
9
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী :-
ভোলা বোরহানউদ্দিন উপজেলার ৮জেলা নং পক্ষিয়া ইউনিয়ন নির্বাচনে নিজের প্রার্থিতা প্রত্যাহার করলেন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবুল কালাম । আসন্ন ৮ নং পক্ষিয়া ইউনিয়ন নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন সোমবার দুপুরে তিনি বোরহানউদ্দিন উপজেলার নির্বাচনের রিটার্নিং অফিসে তার প্রার্থিতা প্রত্যাহার করেই দলীয় প্রার্থী জনাব নগর হাওলাদারের পক্ষে কাজ করার ঘোষণা দেন।

আবুল কালাম বলেন, পক্ষিয়া ইউনিয়নের আকাঙ্ক্ষা বাস্তবায়নের জন্য দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান বোরহানউদ্দিন পৌরসভার মেয়র নির্দেশে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলাম। সেই সাথে আমার সাথে থাকা নেতাকর্মীদের সংগঠনের বৃহত্তর স্বার্থে নৌকা প্রতীকের প্রার্থীদের পক্ষে কাজ করার আহবান জানাচ্ছি।

এছাড়াও মনোনয়ন পত্র প্রত্যাহার করেন কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোঃ বাহালুল ইসলাম।

মোঃ বাহালুল ইসলাম বলেন – দলীয় নেতাদের সিদ্ধান্ত অনুযায়ী আমি স্বেচ্ছায় আমার মনোনয়ন পত্র তুলে নেই। কারন দল যে সিদ্ধান্ত নিবো আমরা যারা দল করি এবং বঙ্গবন্ধুকে ভালোবাসি তারা কখনও দলের বাহিরে যেতে পারিনা। তাই দলের সিদ্ধান্তকে স্বাগতম জানিয়ে আমি আমার মনোনয়ন পত্র তুলে নেই। এবং দলীয় নৌকা প্রতীক প্রার্থী আলহাজ্ব আঃরব কাজীকে সমর্থন করি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং বর্তমান পৌর মেয়র জনাব রফিকুল ইসলাম,সহ আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। এছাড়া মনোনয়ন পত্র প্রত্যাহার করেন বাহালুল ৪ নং কাচিয়া ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।