বোরহানউদ্দিনে সাবেক ছাত্রনেতার উদ্যেগে এমপি হাফিজ ইব্রাহিমের সুস্থতায় দোয়া মিলাদ

0
4
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী বোরহানউদ্দিন প্রতিনিধি –

ভোলা -২ আসনের সাবেক সংসদ সদস্য ও বি এন পির নির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন বোরহানউদ্দিন টবগী ইউনিয়নের সাবেক ছাত্র নেতা,থানা দলের সিনিয়ার যুগ্ন আহব্বায়ক জামাল হাওলাদার।

শুক্রবার (২৯ অক্টোবর ) বাদ আসর নামাজের পর টবগী ইউনিয়নের মনিরাম বাজার মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়াও মিলাদ মাহফিলে আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের সুস্হতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের সাবেক ছাত্রনেতা ও বর্তমান থানা সেচ্ছাসেবক দলের সিনিয়ার যুগ্ন আহবায়ক জামাল হাওলাদারের নেতৃত্বে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন
বোরহানউদ্দিন উপজেলা বি, এন,পির সহ সভাপতি ফিরোজ কাজী, পক্ষিয়া বি এন পির সভাপতি সাবেক পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির সেলিম, বোরহানউদ্দিন উপজেলা বি,এন,পির যুবদলের সাবেক নেতা মোঃ মিঠু,

থানা বি,এন,পির সাংগঠনিক সম্পাদক নাসিম কাজী। থানা বি,এন,পির যুবদলের সভাপতি আলী আকবর পিন্টু, টবগী ইউনিয়নের মূলদলের সভাপতি নেছারউদ্দিন বাহার মিয়া, সাধারণ সম্পাদক কাজল মিয়া হাওলাদার, হাসান নগর ইউনিয়ন বি,এন,পির নেতা আজম চৌধুরী।

বোরহানউদ্দিন উপজেলার সাবেক ছাত্রদলের সভাপতি জসিম খান, বোরহানউদ্দিন পৌর বি,এন,পির সেচ্ছাসেবক দলের নেতা জাফর মৃধা, পক্ষিয়া ইউনিয়নের যুবদলের সাধারণ সম্পাদক (ডাক্তার) হুমায়ুন কবির, বোরহানউদ্দি উপজেলার সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ লিটন, এনামুল,স্বাধীন চৌধুরী সুমন,আমীন, কাচিয়া ইউনিয়ন বি,এন,পির – সভাপতি মতিন হাওলাদার, সাধারণ সম্পাদক শেখ সাদী, কাচিয়া ইউনিয়ন বি,এন,পির নেতা সাফিজল মাতাব্বর,

থানা বি,এন,পির সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আতিকুল ইসলাম রুবেল,টবগী ইউনিয়নের সাবেক ছাত্র নেতা আওলাদ হাওলাদার, থানা পৌর বি,এন,পির যুবদলের সভাপতি হেলাল মুন্সি, বোরহানউদ্দিন থানা ছাত্রদলের আহ্বায়ক আলম খান হৃদয়, সদস্য সচিব তানজিল হাওলাদার, পৌর ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক মোঃ নিজাম, টবগী ইউনিয়ন ছাত্রদলের আহ্বায়ক রেদোয়ান মীর, টবগী ৩ নং ওয়ার্ডের ছাত্রদলের সভাপতি মনজু মাল, পক্ষিয়া ইউনিয়নের ছাত্রনেতা মোঃ শাহিন।

বিভিন্ন থানা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১৭ অক্টোবর সকাল ১০ টার দিকে ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম একটি বিশেষ সভায় যোগদানের উদ্দেশ্য গেলে- গাড়ি থেকে নামার সময় দূর্ঘটনা বশতঃ হাটুতে জখমপ্রাপ্ত হোন! ঢাকা বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা নেন। পরে ডাক্তার তাকে বাসায় পাঠিয়ে দেন এবং কয়েকদিন বিশ্রামে থাকার জন্য বলেন।

বোরহানউদ্দিন পৌর বি,এন,পির সভাপতি এবং সাবেক মেয়র মিলন মিয়া জানান –

বর্তমানে তিনি বাসায় আছেন এবং আগের চেয়ে অনেক ভালো আছেন। বোরহানউদ্দিন ও দৌলতখানের সকল শ্রেণির মানুষের কাছে দোয়া চেয়েছেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।