ভূল্লীতে “এডিবিবিএস যুব সংঘের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
4
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলা আওতাধীন নবগঠিত ভূল্লী থানার অন্তগর্ত ৫টি ইউনিয়নের দুঃস্থ, অসহায়, গরীব ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার ও বুধবার (৩১ ডিসেম্বর ও ০১ ফেব্রুয়ারী) দুই দিন ব্যাপি ভূল্লী এলাকার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর সেচ্ছাসেবীগণের উদ্যোগে বালিয়া, আউলিয়াপুর, বড়গাঁও, দেবীপুর ও শুখানপুখুরী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে ৫০০ জন দুঃস্থ, অসহায়, গরীব ছিন্নমূল শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদ, সহ-সভাপতি ওমর ফারুক, রাসেল মাহামুদ, আসাদুজ্জামান আসাদ, সা: সম্পাদক (ভারপ্রাপ্ত) আবু সাঈদ, যুগ্ন সা: সম্পাদক সাজ্জাদ সরকার, মোমিন, সাংগঠনিক সম্পাদক সুজন আলী (সাংবাদিক), সহ-সাংগঠনিক সম্পাদক মোবাশ্বের আলী, ক্যাশিয়ার সুমন আলী, দপ্তর সম্পাদক মোকলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদ বলেন, শীত প্রতিবছর আসে গরিব-অসহায় মানুষের জন্য এক কষ্টের বার্তা নিয়ে। তবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা যায় কম সামর্থ্যবাণদের। অসহায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে পারা ভিন্ন অনুভূতির। আমরা এবার পরিকল্পনা করে ৫টি ইউনিয়নের দুস্থ ও অসহায় শীতার্তদের দ্বারে পৌঁছে তাদের গায়ে জড়িয়ে দিচ্ছি কম্বল। সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে সবাই এগিয়ে আসলে হাসি ফুটবে সবার মুখে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।