ভূল্লী প্রেসক্লাবের শুভ উদ্বোধন

0
13
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানায় ভূল্লী প্রেসক্লাব এর শুভ উদ্বোধন করা হয়েছে।

রোববার (০৮ জানুয়ারি) বিকাল ৫ টায় প্রধান অতিথি হিসেবে ভূল্লী সোনালী ব্যাংক সংলগ্ন আলহাজ্ব খায়রুল ইসলাম মার্কেটে ভূল্লী প্রেসক্লাব এর অস্থায়ী কার্যালয়ে শুভ উদ্বোধন করেন সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান।

এসময় বিশেষ অতিথি হিসেবে, ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আতিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠিনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. জুলফিকার আলী , সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, জেলা পরিষদের সাবেক সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রওশানুল হক তুষার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রশিদ, বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হবিবুর রহমান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহাম্মেদ রিঙ্কু চৌধুরী, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক এস এম শাওন চৌধুরী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ৫ নং বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জুলফিকার আলি ভুট্টো চৌধুরী, ৬ নং আউলিয়া পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান, ১৫ নং দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোয়াজ্জেম হোসেন, ১৮ নং শুখান পুখরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুর এ আলম সিদ্দিকী মুক্তি, ভূল্লী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আনারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ এবং ঠাকুর গাঁও জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

এসময় আমন্ত্রীত অতিথিরা শুভেচ্ছা বক্তব্যে, সাংবাদিকতা একটি মহান পেশা উল্লেখে করে, সাংবাদিকদের নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার আহব্বান জানান এবং দলবল নির্বিশেষে সকলে ভূল্লী প্রেসক্লাবকে সহযোগিতা করার আশ্বাস দেন তারা।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।