ভেলুমিয়ায় জমে উঠেছে নির্বাচনী প্রচারনা! থেমে নেই মেম্বার প্রার্থী শহিদুল ইসলাম

0
35
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি:-
ভোলায় জমে উঠেছে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন। চলছে দোয়া অনুষ্ঠান, মিলাদ মাহফিল, আলোচনা সভা, গন-সংযোগসহ মিছিল মিটিং। এসব কার্যক্রম থেকে কোন কিছুতেই পিছিয়ে নেই ভেলুমিয়া। অন্যান্যদের মতো সেখানেও চলছে এসব নির্বাচনী প্রচার প্রচারনার কার্যক্রম।
সরেজমিনে গিয়ে আজ বিকেলে ভেলুমিয়ার ২নং ওয়ার্ডে লক্ষ্য করা গেছে এমন দৃশ্য।
ইউপি সদস্য (মেম্বার) প্রার্থী মোঃ শহিদুল ইসলামের বাড়িতে চলছিল দোয়া ও আলোচনা সভা, সহিদুল ইসলামকে সমর্থন জানাতে উপস্থিত হয়েছে হাজারো জনতা। মিলাদ ও আলোচনা শেষে মিছিলে মিছিলে করা হয়েছে গনসংযোগ। এসময় বাদ্যযন্ত্র বাজিয়ে নেচে গেয়ে দেওয়া হয়েছে আওয়ামীলী সম্পৃক্ত বিভিন্ন স্লোগান। মিছিলের স্লোগানে স্লোগানে মুখরিত হয় পুরো নির্বাচনী এলাকা।
সমর্থনকারীরা দাবী করছেন, ইউপি সদস্য প্রার্থী মোঃ শহিদুল ইসলাম ভেলুমিয়া ইউনিয়ন পরিষদের সদস্যপদ সহ দীর্ঘদিন ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক হিসাবে দায়িত্বপালন করছেন। বিভিন্ন সময়সহ করোনাকালীন সময়ে অন্যরা যখন ভীতসন্ত্রস্ত হয়ে নিরাপদ আস্রয়ে ছিলেন তখন তিনি প্রধান মন্ত্রীর আহবায়নে, ভোলা সদর আসনের সাংসদ ও সাবেক বানিজ্য মন্ত্রী আলহাজ তোফায়েল আহমেদের নির্দেশে মানবতার সেবায় মৃত্যু ঝুকি নিয়ে অসহায়দের দ্বারে দ্বারে গিয়ে খোজ খবর নিয়েছেন, অসহায়দের প্রয়োজনে সরকারী বরাদ্দ ছাড়াও ব্যাক্তিগত ভাবে সাধ্যমতো প্রয়োজনীয় ঔষধ ও খাদ্য সামগ্রী অনুদান দিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন। চলতি ইউপি নির্বাচনে আবারো বিপুল ভোটে জয়ী হবেন বলেও স্থানীয় জনগন আশাবাদ ব্যাক্ত করেছেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।