ভেলুমিয়া চুরি হওয়া এবং অন্যান্য সকল ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রসঙ্গে প্রতিবাদ ও মানববন্ধন

0
44
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

মিজানুর রহমান,, ভেলুমিয়া প্রতিনিধি

ভোলার ভেলুমিয়া ইউনিয়নে পল্লী চিকিৎসক মোঃমাকসুদুর রহমান এর ফার্মেসী চুরি হওয়া এবং অন্যান্য সকল ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা প্রসঙ্গে
প্রতিবাদসভা ও মানববন্ধন অনুষ্ঠিত । আজ (১৪ মার্চ) সকাল ১১:০০ টায় পল্লী চিকিৎসক সমিতির পক্ষ থেকে ভেলুমিয়া বাজার চত্বরে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ভেলুমিয়া পল্লী চিকিৎসক সমিতি ২০২০ সালের শেষ নাগাত নতুন ভাবে কমিটি গঠন করেছে।অদ্য পর্যন্ত সুনামের সাথে কাজ করে যাচ্ছে। এ সমিতির মূল লক্ষ্য হলো সর্বস্তরের মানুষের কাছে চিকিৎসা সেবা পৌঁছে দেয়া । এ পর্যন্ত তারা অসহায় ও হত দরিদ্র মানুষদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে থাকেন। এ ছারাও সমিতির অর্ন্তভূক্ত অসহায় সদস্যদের বিপদে পাশে দারিয়েছেন এবং তাদের সার্বিক সহযোগিতা করেছেন।

বর্তমানে ভেলুমিয়া সংলগ্ন একটি পুলিশ তদন্ত কেন্দ্র থাকা সত্ত্বে এবং দ্বিতীয় বারের জনগনের। নির্বাচিত একজন
সৎ যোগ্য নির্ভিক শিক্ষানুরাগী চেয়ারম্যান থাকা সত্ত্বেও ১২/৩/২০২২ ইং তারিখ দিবাগত রাতে পল্লী চিকিৎসক মোঃ মাকসুদুর রহমান এর ফারমেসি চুরি হয়। যার ক্ষয় ক্ষতির পরিমান ৭,০০০০০ টাকা, ইতি পূর্বে এভাবে বেশ কয়েকটি দোকান চুরি হয়েছে। তাহার ক্ষয় ক্ষতির পরিমান ও অনেক।

এমতাবস্থায় ব্যাবসায়ি দোকানদার ও পল্লী চিকিৎসকদের দাবি যে, আমাদের বাজারের পাশেই যেহেতু পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ সবসময়ই জনগনের জান মালের নিরাপত্তা নিশ্চিত করে থাকেন, তাহলে তারাই আমাদের বাজারের সকল দোকানদারের নিরাপত্তার ব্যাবস্থা করবেন। সবাই দাবি জানায় যে মাসুদ ভাইয়ের ফার্মেসি চুরি হওয়া ঔষধের সন্ধান ও চোরকে খুঁজে বের কর আইনের আওতায় আনার জন্য সকোল দোকান দারের দাবি।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।