ভোলায় জমি দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ আহত -২

0
16
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি।
ভোলার ভেদূরিয়া ২নং ওয়ার্ড মাঝির হাট সংলগ্ন জায়গা জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে দুইজন আহতের অভিযোগ পাওয়া গেছে।

ঘটনা সুত্রে জানা যায়,বাপ দাদার সূত্রে জমির মালিক মোঃ আমিন হোসেন নিজ নামে রেকর্ড থাকা সত্ত্বেও আমির হোসেন এর সৎ বোন রানু বেগম ঢাকা থেকে একটি নোটারীর কাগজ দিয়ে জমি দাবি করে দখল করতে চায়।আমির হোসেন বর্তমানে এই জমি দখল করে আছে। একজন রেকর্ড ও অন্য জন নোটারি পাবলিক এর মাধ্যমে জমি দাবি করেন। যা নিয়ে আমির হোসেন ও রানু বেগম এর মধ্যে দফায় দফায় সংঘর্ষে দুই জন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন।

আমির হোসেন জানান, আমার বাপ দাদার জমি আমার নামে রেকর্ড আছে এবং আমি দীর্ঘদিন যাবত এই জমিতে অবস্থান করে আছি এই জমি থেকে আমি জমি বিক্রয় করেছি । আমার সৎ বোন রানী বেগম আমাদের কোনো রকম ওয়ারিশ না হয়েও একটি নোটারি পাবলিকের মাধ্যমে আমার এই জমি দাবি করে আমার সাথে বিভিন্ন রকমের হামলা মামলা ও দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করে আমাকে নানাভাবে হয়রানি করে আসছেন। আমি প্রশাসনের কাছে এর সুনির্দিষ্ট বিচার দাবি করি।

রানু বেগম জানান, আমাকে আমার খালার সম্পত্তি নোটারি পাবলিকের মাধ্যমে দিয়ে গেছেন তিনি ঢাকায় থাকার কারণে আমাকে দলিল দিতে পারেননি। এই জমি আমি দীর্ঘ ৩০ বছর যাবত ভোগ করে আসছি। এই জমিতে আমায় একটি ঘর আছে।আমির হোসেন হঠাৎ করে এই জমিতে এসে আমার ঘরে উঠে বসে আমাকে নানান ভাবে মারধর করছে।এখন আমার এই জমি তাদের দখলে চলে গেছে আমি প্রশাসনের কাছে আমার জমি দখল চাচ্ছি।

স্থানীয় লোকজন জানান,আমির হোসেন এই জমির মালিক ঠিক আছে।রানু বেগম নোটারি পাবলিক এর মাধ্যমে কিছু জমিন পাবে। আমরা এ ঘটনার সুষ্ঠু সমাধান
চাই।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনায়েত হোসেন জানান, এই বিষয়টি আমি তদন্তের মাধ্যমে আইনত ব্যবস্থা গ্রহণ করবো।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।