ভোলায় জামায়াতে ইসলামীর ৩০ তারিখে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচির সার্বিক সহযোগিতা চেয়ে আবেদন ভোলা জেলা পুলিশ সুপার গ্রহণ করেননি।

0
20
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

বিশেষ প্রতিনিধি।
বাংলাদেশ জামায়াতে ইসলামী ভোলা জেলা শাখার পক্ষ থেকে কেন্দ্র ঘোষিত বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচির অংশ হিসেবে ভোলার জেলা শাখার উদ্যোগে সার্বিক সহযোগিতা চেয়ে ভোলা বারের একটি আইনজীবী প্রতিনিধিদল আজ ২৬/০৭/২০২৩ ইং দুপুর ১: ৪৫ মিনিটে ভোলা জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রবেশ করেন।সেখানে প্রায় এক ঘন্টা অবস্থান করে পরে আইনজীবী দল বের হয়ে আসেন।
এসময় প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন ভোলা বারের আইনজীবী সদস্য এডভোকেট জিয়াউর রহমান। আর উপস্থিত থাকেন এ্যাডভোকেট রহমাতুল্লাহ সেলিম। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের
রাজনৈতিক সেক্রেটারি জিয়াউল মোর্শেদ। আরো উপস্থিত ছিলেন অফিস সেক্রেটারি মাস্টার নুরুল ইসলাম প্রমুখ।সকলের উপস্থিতিতে সেখানে আবেদনটি নিয়ে ভিতরে প্রবেশ করলে লক্ষ্য করা গেছে প্রায়ই এক ঘন্টা পরে তারা ভেতর থেকে বের হয়ে আসেন।
আইনি সহতার বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে তাদেরকে অ্যাডভোকেট জিয়াউর রহমান জানান আমাদেরকে দীর্ঘ প্রায় এক ঘন্টা ভিতরে অপেক্ষা করতে হয়েছে এবং আমরা আবেদন পত্র নিয়ে পুলিশ সুপারের কার্যালয় প্রবেশ করলে সেখানে পুলিশ সুপার উপস্থিত না থাকায় পুলিশ সুপারের সাথে ফোনে কথা বললে তিনি আমাদেরকে ডিএস বির ওসির কাছে দেওয়ার জন্য বলেন এবং তিনি আরো বলেন ডি এস বিকে তিনি ফোনে বলে দিবেন।
আমরা ডি এস বির কাছে গেলে তাকেও পাওয়া যায়নি কিন্তু তার কাছে ফোন দেওয়া হলে তিনি আমাদেরকে ফোনে জানান যে আমি আসতে দেরি হবে তাহলে আপনারা একটু অপেক্ষা করেন। কিছুক্ষণ অপেক্ষা করার পরে আমাদেরকে জানান যে আপনারা জেলা প্রশাসক বরাবর আবেদন করেন। উনি আবেদন গ্রহণ করলে সেটা তিনি আমাদের কাছে পাঠাবেন। তারপর আমরা বিবেচনা করে দেখবো। তখন সেখান থেকে আমরা বের হয়ে আসি আমাদের আবেদন পত্রটি গ্রহণ না করায়। তারা আইনি সহায়তা করবে কি করবে না এই বিষয়ে তারা আমাদেরকে কিছু বলেননি। আমরা এখন ডিসি অফিসে দরখাস্ত করবো কিনা সেটা আমাদের উর্ধ্বতন সংগঠনের সাথে যোগাযোগ করে তারপর আমরা সিদ্ধান্ত নিয়ে আপনাদেরকে জানাবো । তিনি আরো বলেন যেহেতু কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি হিসেবে, ৩০তারিখে ভোলা জেলায় বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করা হয়েছে সেটাও আইনি সহায়তা পেলে করবো কি করবো না সেটা আমরা পরে আপনাদেরকে জানাবো।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।