ভোলায় দ্বীপ উন্নয়ন সোসাইটির মাসিক সভা ও ম্যানেজারের বদলিজনিত বিদায় অনুষ্ঠিত

0
2
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

স্টাফ রিপোর্ট

ভোলায় দ্বীপ উন্নয়ন সোসাইটির পরিচালনায় আউট শিশুর পাঠাভ্যাস গড়ে তুলতে স্কুল গুলোর শিক্ষক দের নিয়ে মাসিক সভা ও সাবেক মানেজার মিজানুর রহমান এর বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেম্বস্টর) সকালে শহরের আব্দুর রব স্কুল এন্ড কলেজের হলরুমে এই বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদায়ী অনুষ্ঠানে সংগঠনটির বর্তমান ম্যানেজার মোঃ বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দ্বীপ উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক আলহাজ্ব মোঃ ইউনুছ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদায়ী সাবেক ম্যানেজার মোঃ মিজানুর রহমান ও সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি ওমর ফারুক। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মোহনা টেলিভিশনের ভোলা জেলা প্রতিনিধি জসিম রানা এবং দৈনিক ভোলা টাইমস পত্রিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান শান্ত।

এ সময় অনুষ্ঠানে অতিথিরা বিদায়ী ম্যানেজারের কার্যক্রমের স্মৃতিচারণ করে তার বর্তমান কর্মস্থলে জন্য শুভ কামনা করেন। এবং তার উজ্জ্বল ভবিষ্যতের জন্য সকলেই দোয়া প্রার্থনা করেন। অনুষ্ঠানে বিদায় ম্যানেজার মিজানুর রহমান কথা বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং সকল সহকর্মীর জন্য শুভেচ্ছা ও শুভকামনা রেখে তিনি তার বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক সালমা আক্তার পপি সহ প্রমুখ

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।