ভোলায় পুলিশ সদস্যের উপর হামলাকারী ৫ বখাটে গ্রেপ্তার

0
5
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আঃ রহিম, ভোলা:-

ভোলায় পুলিশ সদস্যকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় জড়িত ৫ বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে ভোলা সদর মডেল থানার হল রুমে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফরহাদ সর্দার সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন। এই ঘটনায় আহত পুলিশ কনস্টেবল এনামুলের স্ত্রী উর্মি বেগম বাদী হয়ে জিআর ৫৭১/২২, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ সরদার জানান, মামলার পর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পুলিশ ৫ জনকে গ্রেফতার করে। এরা হলেন, মো: ইব্রাহিম (১৬), মো: রাজিব (১৬), মো: রাকিব ( ২১), মো: তারেক পাঠান (১৯), ও মো: তোহান আহমেদ (২৩)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত বলে তারা সবাই স্বীকার করেছেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যার দিকে পুলিশ সদস্য এনামুল বেপারী তার স্ত্রীকে নিয়ে ভোলা জেলা পরিষদের বকপাড়ে ঘুরতে বের হন। সেখানে কিছু বখাটে তার স্ত্রীকে ইভটিজিং করে। বাধা দিলে বখাটেদের সাথে পুলিশ সদস্যের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে পুলিশ সদস্য ও তার স্ত্রী সেখান থেকে বের হয়ে শহরের নতুন বাজার এলাকায় আসলে সখানে বখাটেরা দলবদ্ধ ভাবে ধারালো অস্ত্র দিয়ে পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করে। ছুরিকাঘাতে তাঁর শরীরের দুই কান, গলা, বুক ও পিঠ সব জায়গায় মারাত্মকভাবে জখম হয়।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।