ভোলায় ভূমি দস্যুর অত্যাচারে আপন ভাই সহ নিজ বাড়ির লোকজন অতিষ্ট

0
10
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি:-
ভোলায় ইলিশা সড়কে সোনামিয়া বেপারী বাড়িতে ভূমি দস্যুর অত্যাচারে আপন ভাই সহ নিজ বাড়ির লোকজন অতিষ্ট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, দীর্ঘ দিন যাবৎ জাহাঙ্গীর ও তার ছেলে মহসিন মুহুরী মিলে জাহাঙ্গীর এর ভাই জসিম উদ্দিন কে তার পিতার সম্পত্তি থেকে বঞ্চিত করে এবং এই পিতার সম্পত্তি দাবি করতে গেলে তাকে নারী ও শিশু নির্যাতন মামলা দিয়ে জেল খাটান। জেল থেকে বের হওয়ার পরেও আপন ভাইয়ের কাছে পিতার সম্পত্তি চাইলে ভাতিজা মুহসিন মুহুরী বিভিন্ন সময় রিকশাচালক চাচা জসীমউদ্দীনকে প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে আসছেন। তাদের ভয়ে জসিম উদ্দীন পাঁচটি সন্তান রেখে পালিয়ে বেড়ায়।

ভুক্তভোগী জসিম উদ্দিন জানান, আমার পিতার সম্পত্তি চাইতে গেলে আমার ভাই ও ভাতিজা আমাকে নারী নির্যাতন মামলা দিয়ে জেল খাটায় এবং আমাকে বিভিন্ন রকম মামলা ও প্রাণনাশের হুমকি ধামকি দেয় ।

এক বাড়ির বিল্লাল জানান, মহসিন মুহুরী ওজাহাঙ্গীর এর কারণে আমরা বাড়ির লোকজন বসবাস করতে কষ্ট হয়। মহসিন মুহুরী নিজের সম্পত্তির সাথে সে আমাদের বাড়ির সকলের সম্পত্তি বিভিন্ন ভাবে দখল করার চেষ্টা করে এবং আমাদের বাড়ির এজমালী পুকুরটি সে এককভাবে দখল করে আছে।আমরা আমাদের জায়গায় ঘর দরজা করতে গেলে সে আমাদেরকে বিভিন্ন রকম বাধা প্রদান করে ও হুমকি ধামকির মাধ্যমে আমাদের জমিনে আমাদের ঘর দুয়ার করতে দেয় না।

বাড়ির একাধিক লোক জানায় আমরা এই মহসিন মুহুরী ও জাহাঙ্গীরের অত্যাচারে খুব দিশেহারা হয়ে আছি।

এবিষয়ে জানার জন্য, জাহাঙ্গীর ও মহসিন মুহুরী এর মুঠো ফোনে বার বার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

এই অত্যাচার থেকে বাঁচার জন্য তার ভাই ও বাড়ির লোকজন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।