ভোলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
4
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি।

ঠাণ্ডা বাতাসের দাপট আর কুয়াশা মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল ভোলার জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল ভোলার স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

শুক্রবার (১৩ জানুয়ারি) বিকালে ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়নের আব্দুল হাকিম বাঘা আদর্শ স্কুল মাঠে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

raymond collection open link
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল তুলে দেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন, সহ-সভাপতি সাখাওয়াত হোসেন রনি, সহ-সভাপতি শামসুদ্দিন আহমেদ শিপন, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম চৌধুরী পাপন, সাংগঠনিক সম্পাদক মোঃ নয়ন, আব্দুল হাকিম বাঘা স্কুলের প্রতিষ্ঠাতা ও স্বেচ্ছাসেবক লীগ নেতা এডভোকেট খায়ের উদ্দিন সিকদার, আব্দুল হাকিম বাঘা স্কুলের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোঃ নাসির উদ্দিন নাগর সিকদারসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও এ সময় উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ফজলুল কাদের মজনু মোল্লা বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে। জনসেবায় আত্মনিবেদন করা পরম এবাদত।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে দেশ আজ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।