ভোলায় হরতালের সমর্থনে জামায়াতের বিক্ষোভ

0
25
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

বিশেষ প্রতিনিধি।।

নির্বাচন কমিশনের গণতন্ত্র হত্যার ফরমায়েশি তফসিল ঘোষণার প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী ভোলা জেলা শাখার উদ্যোগে হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ নভেম্বর) দুপুর ২ টায় ভোলা সদর রোডে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শহরের মহাজনপট্টি এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে সদর রোড প্রদক্ষিণ করে বরিশাল দালানের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি শেষ করেন।https://youtu.be/3KICcMw7TzY?si=d4mIYdbVqnnvhHis

ভোলা জেলা জামায়াত ইসলামীর সেক্রেটারী মাওলানা হারুনুর রশিদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি অধ্যাপক জিয়াউল মোরশেদ চৌধুরী, সদর উপজেলা জামায়াত ইসলামীর আমির মাওলানা কামাল হোসেন, সেক্রেটারী মাওলানা আব্দুল গাফফার। জামায়াত নেতা রুহুল আমিন, আবু জাহান কবির সহ জামায়াতে ইসলামীর প্রায়ই ৫ শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন। এ সময় হরতালের সমর্থনে তারা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকে।

বিক্ষোভের পরপরই ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর নেতৃত্বে পুলিশের ও আনসারের সমন্বয়ে গঠিত একটি টিম নতুন বাজার থেকে সদর রোডে পৌঁছানোর আগেই মিছিল কারীরা সবার শেষ করে চলে যান।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।