ভোলার আনন্দ পাঠশালায় সুবর্ণ জয়ন্তী উদযাপন

0
6
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি :-
মহান বিজয় দিবস স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ভোলায় আনন্দ পাঠশালা কতৃক আয়োজিত কুয়িজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মামুন আল ফারুক (আইসিটি ও শিক্ষা)।

ভোলা সরকারি স্কুল শহিদ মিনার প্রাঙ্গনে আনন্দ পাঠশালার পৃষ্ঠপোষক মনির আহামেদ’ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, চ্যানেল নিউজ ২৪ জেলা প্রতিনিধি ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি অধ্যাপক জুন্নু রায়হান, অধ্যাপক হালিমা খাতুন, অধ্যাপক বোরহানউদ্দিন, প্রধান শিক্ষক রিয়াজ উদ্দিন, মিতার্জ গ্রুপের চেয়ারম্যান গ্রুপের অর্জুন চন্দ্র দে, ভোলা জজ কোর্টের মিনাল চন্দ্র দে।

আরো উপস্থিত ছিলেন আনন্দ পাঠশালা সংগঠক শিক্ষাবন্ধু দিদার হোসেন, আনন্দ পাঠশালা সংগঠক মিশকাত আহমেদ, সংগঠক আজিজ রায়হান, সংগঠক শাহাজালাল, সংগঠক ফরহাদ মনির, গান প্রশিক্ষক সংগঠক নোমান।। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন শিশু বন্ধু জাভেদ মাহামুদ ফিরোজ।।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর আনন্দ পাঠশালার কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরুষ্কার তুলে দেন, পাশাপাশি পুরো অনুষ্ঠানটিতে অভিভাবক ও শিক্ষার্থীদের উপস্থিতি ছিল উৎসবমুখর পরিবেশে।।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।