ভোলার ভেদুরিয়ায় গৃহবধূ হত্যা- স্বামী আটক

0
2
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

মোঃ আলী ভোলা।
ভোলায় পারিবারিক কলহের জের ধরে রুমা বেগম (৩০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্বামী মোঃ কামাল (৩৫) কে আটক করেছে পুলিশ। রুমা ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হানিফ মিস্ত্রি বাড়ির মৃত মোঃ সাহেব আলীর মেয়ে।

শুক্রবার (৫ এপ্রিল) সকালে ভোলার উত্তর ভেদুরিয়া ৫নং ওয়ার্ডের লঞ্চ ঘাটের পূর্ব পাশে স্বামীর বসত বাড়িতে পুকুর পাড়ে গাছের সাথে ঝুলানো অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

গৃহবধূর পরিবার জানায়, দির্ঘদিন ধরে নিহত রুমার সাথে তার শশুর – শাশুরীর পারিবারিক কলহ চলে আসছিল। এ কলহের জের ধরে প্রায় ছয় মাস ধরে নিহত গৃহবধূ তার বাবার বাড়িতে অবস্থান করে। পরবর্তীতে স্থানীয় শালীস মিমাংসার মাধ্যমে ২মাস পূর্বে বাবার বাড়ি থেকে রুমাকে স্বামীর বাড়িতে নিয়ে আসা হয়। 

বৃহস্পতিবার ভোর রাতে নিহতের ভাশুর জামাল (৩৮) রুমার বাবার বাড়িতে ফোন করে জানায় রুমাকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। শুক্রবার সকাল ৮টার দিকে স্থানীয়রা বাড়ির পাশের পুকুরের পাড়ে একটি গাছের সাথে ঝুলানো অবস্থায় গৃহবধূর লাশ দেখতে পেয়ে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ স্বামী মোঃ কামাল (৩৫) কে আটক করেছে। 


ভেলুমিয়ার পুলিশ ফারির ইনচার্জ মোঃ ইনজামুল হক ঘটনার সত্যতা নিশ্চত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।