ভোলার রাজাপুরে বন্ধুকে বেঁধে রেখে প্রেমিকাকে ধর্ষণ, আসামীরা পলাতক

0
18
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

স্টাফ রিপোর্টার:-

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের চর মনসা গ্রামে বন্ধুকে বেঁধে রেখে প্রেমিকা কে গণধর্ষনের অভিযোগে মামলা হয়েছে।
গত ১ই মে ২০২২ তারিখে রাজাপুর ৬নং ওয়ার্ডে জনৈক সিদ্দিকের পরিত্যক্ত ঘরে এই ঘটনা ঘটে। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১ই মে ২০২২ তারিখে রাজাপুর ৯নং ওয়ার্ডের জনৈক ফারুকের মেয়ে ঢাকা গার্মেন্টসে চাকুরী করেন।

ওই মেয়ের সাথে রাজাপুর ৬নং ওয়ার্ডের সজিবের সাথে প্রেম অতঃপর পারিবারিক ভাবে বিবাহের কথা হয়। বিবাহের কথা কনফার্ম হলে গত রমজান ঈদের একদিন আগে ওই মেয়ে ঢাকা থেকে বাড়ীতে আসার উদ্দেশ্য ইলিশাঘাটে আসলে, ঘাট থেকে তার প্রেমিক সজিব তাকে

রিস্কাযোগে প্রেমিকার বাড়ীতে নেওয়ার পথে হঠাৎ রাজাপুর ভাঙ্গাব্রীজ সংলগ্ম এলাকায় সজিবের বন্ধু আমজাদ, ফোরকান ও পান্নু তাদের আটকিয়ে মারধর করে, এক পর্যায়ে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে পালাক্রমে বন্ধুর প্রেমিকা কে ইচ্ছার বাহিরে জোরপূর্বক ধর্ষণ করেন ফোরকান, আমজাদ ও পান্নু।
ধর্ষণের পর সজিব ও তার প্রেমিকার সাথে থাকা নগদ টাকা, মোবাইল ছিনিয়ে নিয়ে আবার তাদের কাছ থেকে মিথ্যা সাজানো জবানবন্দী ভিডিও করছে ধর্ষকরা।

এই ঘটনায় ধর্ষণের অভিযোগে সজিবের তৎকালীন প্রেমিকা বর্তমানে হবু বউ বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করছে যার নং-১৫। এই বিষয়ে ভোলা সদর থানার ওসি তদন্ত আরমান হোসেন বলেন, আসামীদের আটকের জন্য সব্বোর্চ চেষ্টা চলছে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।