ভোলায় ক্রয়কৃত জমির মালিক ফিরে পেলেন দীর্ঘ বছর পড়ে তার নিজ জমি

0
19
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি!!
ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডে ক্রয় কৃত ও ওয়ারিশ সূত্রে জমির মালিক আনোয়ারা বেগম ফিরে পেলেন দীর্ঘ বিশ বছর পড়ে তার নিজ জমি।

তথ্য অনুযায়ী জমির মালিক আনোয়ারা বেগম জানান আমি দীর্ঘ কয়েক বছর দেশের বাহিরে থাকার সুযোগে আমার ক্রয় কৃত জমি ওয়ারিশ সূত্রে জমি অভিযুক্ত মহাম্মদ এসাক গ্রুপ আমাদের জমি এতদিন যাবৎ জোরপূর্বক চাষাবাদ করে আসছে। এখন আমি ও আমার পরিবার এর সদস্য সবাই দেশে এসে আমাদের ক্রয় কৃত ও ওয়ারিশ সূত্রে জমিতে ঘর উওোলন করলে কোন পক্ষ বাধা সৃষ্টি করে নি।

এখন ঘর ওঠানোর পরে বিভিন্ন রকম হুমকি ধামকি দেয় ইসহাক গ্রুপ এর শাহীন ও ফিরোজ সহ আরো অনেকে।
এ বিষয়টি নিয়ে আনোয়ারা বেগম এর ছেলে মিজান সাংবাদিক দেরকে জানান এই জমি আমাদের আমরা অনেক দিন যাবৎ ভোলার বাহিরে ছিলাম তাই ওদেরকে জমি চাষাবাদ করতে দিয়েছিলাম। এখন তারা বলিতেছে জমি তারা ক্রয় করেছে। ওঁরা যদি এই জমির কাগজ দেখাতে পারে তা হলে আমরা জমি ছেড়ে দেব।

কিন্তু ওরা আমাদের কে হুমকি ধামকি দেয় এ বিষয়টি নিয়ে ভোলা সদর মডেল থানায় একটি মামলা করি সেখানে বসে সমাধান করে যা হয় সেখানে হবে। তবে এ সব মোস্তাফা মেম্বার এর ইন্ধনে হয় বলে জানান ভুক্তভোগী পরিবার। তারা চাই সঠিক বিচার।

এ বিষয়টি অভিযুক্ত মোঃ এসাক গ্রুপ এর সাথে মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করলে তাদেরকে ফোনে পাওয়া যায় না। জমিজমার বিষয়টি নিয়ে স্হানীয় ওয়ার্ড মেম্বার এর সাথে মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়া যায় না।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।