ভোলায় ছাত্রলীগের মাস ব্যাপী ইফতার বিতরণ শুরু

0
16
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আঃ রহিম, ভোলা

দেশে এখন রমজান মাস চলছে এ সময়ে ভোলা জেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার প্যাকেট বিতরণ করা হয়। সোমবার (১১ এপ্রিল) বিকেলে ভোলা সদর উপজেলার প্রান কেন্দ্র সামছুদ্দিন মিয়ার মার্কেট এর পাশে শতাধিক রোজাদারের মাঝে এ ইফতার বিতরণ করেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ।

কালিবাড়ি সড়কের পাশে টেবিলের উপরে সারিবদ্ধভাবে সাজিয়ে রাখা হয়েছে বুট, মুড়ি, পেয়াজু ও পানির প্যাকেটজাত ইফতার। আর এ ইফতার সামগ্রী পথচারীদের হাতে তুলে দিচ্ছেন ছাত্রলীগের কর্মীরা। হতদরিদ্র, খেটে খাওয়া মানুষ আসছেন এবং তাদের হাতে ইফতারের প্যাকেট তুলে দিচ্ছেন ভোলা জেলা ছাত্রলীগ।

ইফতার পেয়ে খুশি রহমত উদ্দিন জানান, কামাই নাই তেমন তাই কর্মহীন থাকায় এক গ্লাস পানি ও মুড়ি খেয়ে ইফতার করি। লোকমুখে শুনেছি এখানে নাকি ইফতার দেয়। আজকে তৃপ্তি নিয়ে ইফতার করবো।

ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান আহমেদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশে সারা দেশের ন্যায় ভোলাতে ও আমরা রোজদারিদের মধ্যে ইফতার বিতরণ কর্মসূচি পালন করা করেছি। অনেক গরীব শ্রেণির মানুষ আছে যারা ইফতার কিনে খেতে পারে না। বিশেষ করে রিকশা চালক ও অটো চালকরা অসহায়। তাদের জন্য মূলত আমাদের এ আয়োজন। আমাদের ইফতার বিতরণ কার্যক্রম পুরো রমজান মাস জুড়ে চলবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সব সময় সাধারণ মানুষের পাশে ছিল এবং থাকবে দেশে করোনা পরিস্থিতিতে বাংলাদেশ ছাত্রলীগ প্রথম সারির যোদ্ধা হিসেবে অগ্রণী ভূমিকা পালনে করেছে। তারই ধারাবাহিকতায় ভোলা জেলা ছাত্রলীগ অসহায় সাধারণ মানুষের পাশে ছিল এবং প্রথম রমজান থেকে শেষ রমজান পর্যন্ত ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত রাখার মাধ্যমে সাধারন মানুষের পাশে থাকবো।

এসময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা ছাত্রলীগের সহ- সভাপতি জাকারিয়া হোসেন অমি, ভোলা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ ফাহিম, ভোলা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জয়দেব চন্দ্র, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালমান গোলদার, জেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ আরিফ সাইফুল্লাহসহ আরো অনেক।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।