ভোলায় ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলছাত্রকে পিটিয়ে জখম

0
19
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি:-

ছাত্রীদের উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ভোলায় মো. তানজিল হোসেন (১৬) নামে দশম শ্রেণীর এক স্কুলছাত্রকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সে ভোলা সদর উপজেলার গুলি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র। বুধবার ( ২৭ এপ্রিল) স্থানীয় বখাটে নাঈম,শান্ত সহ ৩-৪ জন মিলে তার ওপর হামলা করে। তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। প্রাইভেট শেষে বাড়িতে ফেরার পথে গুলি স্কুল এলাকায় এ হামলার শিকার হয় তানজিল। সে বর্তমানে ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

আহত তানজিল জানান, দীর্ঘদিন যাবত বহিরাগত বখাট বশার মেম্বারের ছেলে নাঈম আমাদের স্কুলের সামনে আড্ডা দিয়ে স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিলো। আমার প্রতিবাদ করার প্রাইভেট থেকে বাড়িতে ফেরার পথে হঠাৎ আমিসহ আমার দুই বন্ধু ইয়ামিন ও নোমান উপর হামলা চালায়। আমাকে গুরুতর আহত অবস্থায় স্থানীদের সহযোগিতায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে অভিযুক্ত বশার মেম্বারের সাথে মুঠোফোন যোগাযোগ করলে তিনি জানান, আমি চরফ্যাশনে ছিলাম। ঘটনাটি শুনে হাসপাতালে তানজিলকে দেখতে গিয়েছিলাম। আমাদের চেয়ারম্যান বলছে ১/২ দিন মধ্যে এই ঘটনার বিষয়টি নিয়ে বসবে।

এই বিষয় ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান, এই ঘটনায় আমাদের কাছে এখনো কোন অভিযোগ আসেনি। অভিযোগ আসলে তদন্তের সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।