ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার,১২ জেলের জরিমানা আঃ রহিম, ভোলা প্রতিনিধিঃ- নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ভোলায় ১২ জেলেকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার সকালে ইলিশ নিষেধাজ্ঞার প্রথম দিন এ জেলল-জরিমানা করা হয়। আটককৃতরা হলেন, আব্বাস, আছব আলী, দুলাল, শরীফ, রাসেল, মান্নান, আমির, ফয়সাল সুজন, আফসার, লিটন ও জাহাঙ্গির। এ সময় জব্দ করা হয়েছে ৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল। জেলে প্রসাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালেহ আহমেদ ও নিগার সুলতানার নেতৃত্বে কোস্টগার্ড ও পুলিশের একটা টিম ভোলার মেঘনায় অভিযান চালায়। এ সময় মেঘনা নদীর ইলিশা ও কাচিয়া থেকে ১২ জেলোকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে। ১মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দুই মাস ভোলার মেঘনা ও তেতুলিয়া নদীতে ইলিশ ধরা নিষিদ্ধ!জাল ৫ হাজার মিটার

0
3
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার,১২ জেলের জরিমানা

আঃ রহিম, ভোলা প্রতিনিধিঃ-

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার অপরাধে ভোলায় ১২ জেলেকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ মঙ্গলবার সকালে ইলিশ নিষেধাজ্ঞার প্রথম দিন এ জেল-জরিমানা করা হয়।
আটককৃতরা হলেন, আব্বাস, আছব আলী, দুলাল, শরীফ, রাসেল, মান্নান, আমির, ফয়সাল সুজন, আফসার, লিটন ও জাহাঙ্গির। এ সময় জব্দ করা হয়েছে ৫ হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল।
জেলে প্রসাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালেহ আহমেদ ও নিগার সুলতানার নেতৃত্বে কোস্টগার্ড ও পুলিশের একটা টিম ভোলার মেঘনায় অভিযান চালায়। এ সময় মেঘনা নদীর ইলিশা ও কাচিয়া থেকে ১২ জেলোকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।
১মার্চ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত দুই মাস ভোলার মেঘনা ও তেতুলিয়া নদীতে ইলিশ ধরা নিষিদ্ধ। জাল ৫ হাজার মিটার

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।