ভোলায় ন্যায়-ভ্রষ্ট রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন,জামায়াত ইসলামী

0
19
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আরিফুল ইসলাম:
নিবন্ধন বাতিলের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ভোলা জেলা। মঙ্গলবার সকালে শহরের নবারুণ সেন্টার থেকে শুরু মূল সড়কে মিছিল করে দলটির নেতাকর্মীরা। 

এ সময় জামায়াতে ইসলামীর জেলা মজলিসে শূরা সদস্য ও রাজনৈতিক উপদেষ্টা, অধ্যাপক জিয়াউল মোরশেদ চৌধুরী বলেন, বাংলাদেশের সংবিধান প্রতিটি রাজনৈতিক দল ও মানুষের মতপ্রকাশের স্বাধীনতা দিয়েছে। জামায়াতে ইসলামী একটি নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক দল হওয়া সত্ত্বেও রাজনৈতিক প্রতিহিংসার বিবেচনায় তার নিবন্ধন বাতিল করা হয়েছে। ন্যায়ভ্রষ্ট রায় দিয়ে জামায়াতের সভা-সমাবেশ ও গণতান্ত্রিক আন্দোলনকে বন্ধ করা যাবে না। একটি গণতান্ত্রিক ও আদর্শিক রাজনৈতিক দলকে এভাবে স্তব্ধ করে দেওয়া যায় না। 
এসময় উপস্থিত ছিলেন,উপস্থিত ছিলেন,জেলা-পৌরঃ,উপজেলাসহ ইসলামী ছাত্র শিবিরের নেতাকর্মীগন।

তিনি বলেন, বাংলাদেশের সংবিধান অনুযায়ী জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার কোনো সুযোগ নেই। নিবন্ধন বাতিলের বিরুদ্ধে জামায়াতের আপিল খারিজ হলেও সংবিধান অনুযায়ী জামায়াতের স্বাভাবিক নিয়মে রাজনীতি করার অধিকার রয়েছে। জামায়াতের হরতাল-অবরোধ চলছে এবং চলবে। অবিলম্বে ঘোষিত তফশিল বাতিল করতে হবে। নতুন তফশিলের মাধ্যমে দেশে সব দলের অংশগ্রহণে নির্বাচন দিতে হবে; না হলে বিক্ষুব্ধ জনতা ঘরে ফিরে যাবে না। একতরফার নির্বাচন জনগণ মানে না। নির্বাচন কমিশনের ঘোষিত তফশিল জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।