ভোলায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

0
2
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি!
ভোলার পশ্চিম ইলিশায় জেলা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
ভোলা জেলা পুলিশের আয়োজনে সর্বসাধারণের মতামত ,সমস্যা ও জনগনের নিরাপত্তা ও পুলিশি সেবা সকলের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে ।
রোববার (২১ অগষ্ট) বিকালে পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাওলাদার বাজারে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। ভোলার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ রাজিব এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ সর্দার, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জহির।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরর্দার তার বক্তব্যে মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বরং বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থ নেওয়া হবে। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবানও জানান তিনি।

এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সকলে যাহাতে যেকোনো ধরনের অপরাধ থেকে নিজেদেরকে বিরত রাখে এবং পাশাপাশি যেকোনো ধরনের অপরাধের তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করার মর্মে হাততুলে একমত প্রকাশ করেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।