ভোলায় পুলিশের বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

0
25
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

ভোলা প্রতিনিধি!
আজ শনিবার (১৭ জুলাই)৪.৩০ মিঃ পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে জনাব দেবজিত পাল, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ), ভোলা এর শিক্ষানবিশকাল সমাপনান্তে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে শিক্ষানবিশকালে বিদায়ী অতিথি একজন বিনয়ী, শিক্ষাগ্রহণে অগ্রহী ও মানবিক গুণাবলী সম্পন্ন কর্মকর্তা হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় পুলিশ সুপার বলেন, বিদায়ী অতিথি দেবজিত পাল তার শিক্ষানবিশকালে একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, শিক্ষানুরাগী, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তারর পরিচয় দিয়েছেন। পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন।

এ সময় জনাব মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), জনাব মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), জনাব কপিল গাইন, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।