ভোলায় বিধিনিষেধ অমান্য করায় জেল ও জরিমানা

0
47
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আমজাদ হোসেন!
কঠোর বিধিনিষেধের মধ্যে স্বাস্থ্যবিধি অমান্য এবং বিনা কারনে ঘোরাঘুরির অপরাধে ভোলায় ৮৩ জনের জেল-জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার ৩১ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত ১০ টি ভ্রাম্যমান আদালত এ জেল জরিমানা করা হয়।

এরমধ্যে ভোলা সদরে ৪ টি মোবাইল কোর্টে ২৮ জনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়,দৌলতখানে ২ টি মোবাইল কোর্টে ১৮ টি মামলায় ৫ জনকে জেল ও ৯ হাজার ৩৫০ টাকা জরিমানা করা হয়,বোরহানউদ্দিনে ৩ টি মোবাইল কোর্টে ১৯ টি মামলা ও ১২ হাজার ১০০ টাকা জরিমানা, তজুমদ্দিনে ১ টি মোবাইল কোর্টে ৭ টি মামলায় ৭ হাজার ১০০ টাকা জরিমানা, লালমোহনে ১ টি মোবাইল কোর্টে ৪ টি মামলা ও ৯ হাজার ৭০০ টাকা জরিমানা।

এ নিয়ে ১ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত জেলায় ৩২৩ টি মোবাইল কোর্টে ২ হাজার ৪৭৫ জনকে মামলা, আসামী হয়েছে ২ হাজার ৬২৩ জন,কারাদন্ড দিয়েছে ১৩৫ জনকে , সর্বমোট জরিমানা হয়েছে ২২ লক্ষ ৪৪ হাজার ৬৫০ টাকা।

কঠোর বিধিনিষেধে শহরে জনসমাগম ঠেকাতে শক্ত অবস্থানে ছিলো প্রশাসন। শহরের বিভিন্ন পয়েন্টে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশ, র‌্যাব, নৌ-বাহিনী, কোস্টগার্ড ও বিজিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যদের টহল দেখা গেছে।
স্বাস্থ্যবিধি লঙ্খন এবং বিনা কারণে ঘোরাফেরার কারনে জেল-জরিমান করে ভ্রাম্যমান আদালত। এছাড়াও পুলিশের চেকপোস্ট রয়েছে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।