ভোলায় বোরহানউদ্দিনে আবেদ চৌধুরীর উদ্যোগে তোফায়েল আহমেদের রোগমুক্তি জন্য দোয়া মাহফিল

0
23
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী বোরহানউদ্দিন প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ ও ছাত্রলীগ এর আয়োজনে আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভোলা -১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ ভারতে সিকিৎসাধীন থাকায় রোগমুক্তি ও সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর ২১ইং) বাদ আছর হাসান নগর ইউনিয়নে বড় মির্জাকালু ( কাজির হাট) বাজারে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয় হাসান নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আবেদ চৌধুরীর সভাপতিত্বে এ বিশেষ দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়। এর আগে ইউনিয়নের প্রতিটি মসজিদে জুম্মার নামাজের পরে ৬৯র গণঅভ্যুত্থানের মহানায়ক এবং জাতির পিতা বঙ্গবন্ধুর সহচর সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী প্রবীণ আওয়ামী লীগ এই নেতার রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়।

এসময় দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন, হাসান নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি কামাল মেম্বার, হাসান নগর যুবলীগ সভাপতি জাবেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি সোহাগ মীর, সাধারণ সম্পাদক রাজিব পাটওয়ারী, ছাত্রলীগ সভাপতি তন্ময় হাসান রিয়াদ মীর, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল, আওয়ামীলীগ নেতা শাহ আমল মেম্বার, মোঃ নুরু মিয়া, মোঃ লিটন,আলম হাজী, ফরিদ মহাজন, রায়হান পাটওয়ারী, জাহাঙ্গীর মেলেটারী সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

জানা গেছে,আওয়ামীলীগের এই বর্ষিয়ান নেতা ৩০ আগস্ট হঠাৎ স্ট্রোক করেন, প্রথমে স্কয়ার হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ৩ সেপ্টেম্বর ভারতের রাজধানী দিল্লির কাছাকাছি হরিয়ানার গুড়গাঁওয়ে মেদান্ত মালটি সুপার বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।