ভোলায় মানবতার কন্ঠ পত্রিকার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

1
12
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

আঃ রহিম, ভোলা
ভোলায় দৈনিক মানবতার কন্ঠ পত্রিকার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (২২ এপ্রিল) ভোলা সমবায় মার্কেটের ৩য় তলায় এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। দৈনিক মানবতার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বলে, ইফতার মাহফিলে উপস্থিত থাকা সকলকে দীর্ঘ আয়ু ও শুভ কামনা জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মানবতার কন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলী, মোঃ মনিরুল ইসলাম দৈনিক ভোলা নিউজ অনলাইন প্রটালের সম্পাদক ও প্রকাশক, মোঃ আল আমিন শাহরিয়ার ভোলা জেলার রিপোর্টাস ইউনিটি’র সভাপতি ও দৈনিক জাগন্ত পত্রিকার সম্পাদক ও প্রকাশক। প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ওমর ফারুক, মোঃ বিল্লাল হোসেন এশিয়ান টিভি ভোলা জেলা প্রতিনিধি, মোঃ আমজাদ হোসেন দৈনিক বরিশাল সমাচার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর থানার ওসি তদন্ত আরমান হোসেন।

এছাড়া উপস্তিত ছিলেন এইচ এম এরশাদ, আবুল হাসনাত, রাসেল তালুকদার, মোঃ মোকাম্মেল মিশু, হারুন সাহ্, নিরব, দৈনিক বাংলাদেশ জনপদের নির্বাহী সম্পাদক আমির হামজা। অনুষ্ঠান পরিচালনা করেন মানবতার কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক জনাব মোঃ ছাবেদ হোসেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভোলা কোর্ট জামে মসজিদের খতিব ও ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা মাকসুদ উল্লাহ্ আমিনি।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

1 মন্তব্য

Comments are closed.