ভোলায় স্বেচ্ছাসেবী সংগঠন বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের মাস্ক বিতরণ

0
8
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী বোরহানউদ্দিন!!

২১ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত বোরহানদ্দিনের পৌরসভা, মনিরাম, উদয়পুর রাস্তার মাথা, মির্জাকালু, কুঞ্জেরহাট, মুন্সিরহাট, গ্যাসফিল্ড, বোরহানগঞ্জ, হাকিমউদ্দিন, বড় মানিকায় এ মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণী অনুষ্ঠানে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান, বোরহানউদ্দিন মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ সোহেল, নিউ ভিশন গ্রুপের পরিচালক সাখাওয়াত হোসেন হাওলাদার, কাচিয়া টবগী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিনসহ স্থানীয় রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান বলেন, বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের সচেতনতামূলক মাস্ক বিতরণ সত্যিই প্রশংসার দাবিদার। এ কর্মকান্ড তারা অব্যাহত রাখলে করোনা ভাইরাস সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়বে।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এবং বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মীর মোহাম্মদ জসিম বলেন, করোনা ভাইরাস পৃথিবীর অন্যান্য দেশের মতো বাংলাদেশেও মারাত্নকভাবে বিস্তার লাভ করেছে।

করোনার প্রতিরোধের একমাত্র উপায় হলো সার্বক্ষণিক মাস্ক পড়া। বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশন তরুণদেরকে মাস্ক পড়ার জন্য সচেতন করার লক্ষেই এ কার্যক্রম পরিচালনা করেছে।

উল্লেখ্য, বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশন ২০০৭ সাল থেকে বোরহানউদ্দিন উপজেলার গরীব, ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা করার পাশাপাশি সামাজিক সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।