ভোলা বোরহানউদ্দিনে আনসার ও ভিডিপির মতবিনিময় সভা ২০২১ অনুষ্ঠিত

0
18
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

রিয়াজ ফরাজী-বোরহানউদ্দিন প্রতিনিধি:-
শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তায় আমরা সর্বত্রই এই শ্লোগানকে সামনে রেখে ভোলা বোরহানউদ্দিনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী‘র বার্ষিক উপজেলা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

০৮ ই সেপ্টেম্বর ২০২১ইং রোজ বুধবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে মতবিনিময় সভায় আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে
সভাপতির দায়িত্ব পালন করেন, শোয়াইব আহমেদ সহকারী কমিশনার (ভূমি) বোরহানউদ্দিন ভোলা।
প্রধান অতিথি হিসেবে ছিলেন মোঃ আহসান উল্লাহ,বাংলাদেশ আনসার ভিডিপির ভোলা জেলা কমান্ড্যান্ট। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মোঃ আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান। আরো উপস্থিত ছিলেন, আলহাজ্ব রাসেল আহম্মেদ মিয়া,বোরহানউদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান। আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন থানা ইনচার্জ এর পক্ষ থেকে, তদন্ত ওসি মোঃ আল মামুন। উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আনসার ভিডিপি অফিসার মোঃ আব্দুর রহিম। আরো উপস্থিত ছিলেন, কোহিনুর বেগম
বোরহানউদ্দিন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত)। আরো উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলার প্রত্যেক ইউনিয়ন এর আনসার ও ভিডিপির সদস্যরা।

বক্তব্য রাখেন, প্রধান অতিথি সহ সকল অতিথিবৃন্দরা, তারা বলেন বাংলাদেশ আনসার ও ভিডিপি বাহিনীরকে উন্নয়নমূলক দিকনির্দেশনা দিয়েছেন।এবং বাংলাদেশ আনসার ও ভিডিপির সদস্যদের বলেছেন বাল্য বিবাহ হতে শুরুকরে মরন নেশা ইয়াবাসহ অন্যায়ের বিরুদ্ধে রুখে দ্বারাতে হবে, বাংলাদেশ আনসার ও ভিডিপির সদস্যদের।

সভায়, তিন আনসার ও ভিডিপির সদস্যদের সাইকেল উপহার দিয়েছেন।

সভায় ভাল কাজের জন্য ১১ জন আনসার ভিডিপি সদস্যকে পুরুস্কৃত করা হয়। মতবিনিময় সভায় উপজেলার ২০০শত নারী ও পুরুষ আনসার-ভিডিপি সদস্য উপস্থিত ছিলেন।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।