মনপুরায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত।

0
0
আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।

শহিদুল ইসলাম মনপুরা প্রতিনিধি।

ভোলার মনপুরায় উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২২ পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছেন উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি।

শুক্রবার সকাল ১১ ঘটিকায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও দুর্ননিতি বিরোধ পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসসের কর্মসূচী শুরু হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন দুর্নীতি প্রতিরোধ কমিটি।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল মান্নান মাষ্টার। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও হাজিরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা বেগম সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য একেএম শাহজাহান, হাজিরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজামউদ্দিন হাওলাদার, প্রেসক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সাবেক ডেপুটি কমান্ডার ও দুর্নীতিপ্রতিরোধ কমিটির সদস্য আবুল কাশেম মাতাব্বর।

এই সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাবেক সভাপতি আমির হোসেন হাওলাদার, প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক মোঃ ছালাহউদ্দিন, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আমেনা বেগম, জুড়ান চন্দ্র মজুমদার প্রমুখ।

আমাদের ফেইসবুক পেইজ এ লাইক দিয়ে সঙ্গে থাকুন।